প্রধানমন্ত্রী এখন স্মার্ট বাংলাদেশ বানাতে চান-পরিবেশ ও বনমন্ত্রী প্রধানমন্ত্রী এখন স্মার্ট বাংলাদেশ বানাতে চান-পরিবেশ ও বনমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

প্রধানমন্ত্রী এখন স্মার্ট বাংলাদেশ বানাতে চান-পরিবেশ ও বনমন্ত্রী

  • শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি::

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী এখন তিনি স্মার্ট বাংলাদেশ বানাতে চান। বাংলাদেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। একটি গোষ্ঠী দেশে ষড়যন্ত্র শুরু করেছে, আবার তারা বোমাবাজি শুরু করেছে। তারা পাকিস্থানী কায়দায় বাংলাদেশ চালাতে চায়। এরা ক্ষমতায় আসলে ঘরে ঘরে বাংলা ভাই, শায়খ আব্দুল রহমানের আবির্ভাব ঘটবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা দিয়েছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলবেন। সেই ওয়াদা পূরণ করেছেন।

তিনি আরো বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের কল্যাণে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বীর মুক্তিযোদ্ধারা এখন ন্যুনতম ২০ হাজার টাকা করে ভাতা পাচ্ছেন। এ ছাড়া অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস নির্মাণ করে দেওয়া হচ্ছে।

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপি শনিবার দুপুরে মৌলভীবাজারের বড়লেখায় ২৫ জন অসচ্ছল বীর মুক্তিযোদ্ধার বীর নিবাসের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান। প্রতিটি বীর নিবাস নির্মাণে সরকারের ব্যয় হচ্ছে ১৪ লাখ ১০ হাজার টাকা।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও জাফর আহমদের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি প্রণয় কুমার দে, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন, থানার ওসি ইয়ারদৌস হাসান, ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ, এনাম উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews