বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মধ্যেও সরকার পাঠ্যবই বিতরণ অব্যাহত রেখেছে-পরিবেশমন্ত্রী বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মধ্যেও সরকার পাঠ্যবই বিতরণ অব্যাহত রেখেছে-পরিবেশমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মধ্যেও সরকার পাঠ্যবই বিতরণ অব্যাহত রেখেছে-পরিবেশমন্ত্রী

  • রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় উৎসব মূখর পরিবেশে রোববার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের পাঠ্যবই বিতরণ করা হয়েছে। একই শিশু শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

বড়লেখা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পিসি সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করেন সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী বলেন, সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করছে। দেশের উন্নয়ন অগ্রগতির জন্য, স্মার্ট বাংলাদেশ গড়তে মানসম্পন্ন শিক্ষায় শিক্ষিত শতভাগ লোকের প্রয়োজন। তাই বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মধ্যেও সরকার পাঠ্যবই বিতরণ অব্যাহত রেখেছে।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক ইমদাদুল হক ইমনের সঞ্চালনায় বড়লেখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত বই উৎসবের সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মীর আব্দুল্লাহ আল মামুন, পৌর কমিশনার আলী আহমদ চৌধুরী, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান, প্রধান শিক্ষক রনজিত কুমার দাস প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews