কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো শিশু শিক্ষার্থীর : আহত ৭ কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো শিশু শিক্ষার্থীর : আহত ৭ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো শিশু শিক্ষার্থীর : আহত ৭

  • বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সিএনজি অটোরিক্সা ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩য় শ্রেণির শিক্ষার্থী ফাহিদ গাজী (১২) নামক এক শিশু নিহত হয়েছে। এছাড়াও নারীসহ ৭ জন গুরুতর আহত হয়েছেন। নিহত ও আহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন। ১২ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরশাই এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু উপজেলার কুলাউড়া সদর ইউনিয়নের আসনপুর গ্রামের বকুল গাজীর ছেলে।

আহতরা হলেন উপজেলার ভূকশিমইল ইউনিয়নের বাদে ভূকশিমইল গ্রামের নজীব আলী (৬২), তাঁর পুত্র শামসুল ইসলাম (৪৫), শামসুলের স্ত্রী জনি আক্তার (৩১), তাদের পুত্র মো. মামুন (১০), নিহত শিশু ফাহিদের মা আছমা বেগম (৩০), পৃথিমপাশার সুজাপুর গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক সবুজ মিয়া।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, কুলাউড়া থেকে রবিরবাজারগামী বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের সাথে কুলাউড়াগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিকশাটি সড়ক থেকে ছিটকে দুমড়ে মুচড়ে যায়। অটোরিকশায় থাকা ফাহিদ নিহত ও চালকসহ বাকি যাত্রীরা গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে উদ্ধার কওে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। সেখানে ফাহিদকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

কুলাউড়া হাসপাতালের চিকিৎসক ডা. মমতাজ খলিল মুন্নি জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে প্রেরণ করা হয়েছে উন্নত চিকিৎসার জন্য। নিহত শিশুটি ঘটনাস্থলেই মারা যায়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিএনজি অটোরিকশায় থাকা শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews