বড়লেখায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন বড়লেখায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

বড়লেখায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন

  • মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখা উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন, প্রভাতফেরি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, প্রেসক্লাব এবং শিক্ষা প্রতিষ্ঠান নানা আয়োজনের মাধ্যমে মহান শহীদ দিবস (অমর একুশ) ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন করেছে।

মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মঙ্গলবার রাত ১২ টা ১ মিনিটে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পক্ষ থেকে বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়। এ সময় বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক, আদালতের এপিপি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল চন্দ্র দত্ত, আদালতের বেঞ্চ সহকারী একরাম হোসেন, সিএসআই ফখরুজ্জামান, জিআরও পীযুষ কান্তি দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলামের সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদ্বীপ বিশ্বাস, উপজেলা প্রকৌশলী প্রীতম সিকদার জয়, থানার ওসি ইয়ারদৌস হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, প্রাথমিক শিক্ষা অফিসার মীর আব্দুল্লাহ আল মামুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews