কুলাউড়ার সুলতানপুর বালিকা স্কুলে মেহেরুন্নেছা বৃত্তি প্রদান কুলাউড়ার সুলতানপুর বালিকা স্কুলে মেহেরুন্নেছা বৃত্তি প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

কুলাউড়ার সুলতানপুর বালিকা স্কুলে মেহেরুন্নেছা বৃত্তি প্রদান

  • রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::  কুলাউড়া উপজেলার সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের মধ্যে বিদ্যালয়ের ভূমিদাতা মেহেরুন্নেছা স্মৃতি বৃত্তি প্রদান করা হয়েছে।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং মেধা বৃত্তি বিতরণ উপলক্ষ্যে ২৬ ফেব্রুয়ারি বিকেলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও কুলাউড়ার পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক নাজমা খানম চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লংলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা মো. আব্দুল মনাফ, নবাব আলী সাজ্জাদ খান, প্রভাষক মাজহারুল ইসলাম, ব্যবসায়ী নেতা আব্দুল গফফার কায়ছুল, ইউপি সদস্য আব্দুল মতিন, সমাজকর্মী ময়নুল ইসলাম পংকি। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ আব্দুল মুহিত আল মুত্তাকি।

সভা শেষে মরহুম ছালিক আহমদ চৌধুরী স্মরনে পরিবারের পক্ষ থেকে ৫লক্ষ টাকা অর্থায়নে সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত তোরণ উদ্বোধন করেন অনুষ্ঠানে অতিথিরা। ##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews