ভারতের ত্রিপুরার কবি গোবিন্দ ধরকে কুলাউড়ায় সংবর্ধনা প্রদান ভারতের ত্রিপুরার কবি গোবিন্দ ধরকে কুলাউড়ায় সংবর্ধনা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

ভারতের ত্রিপুরার কবি গোবিন্দ ধরকে কুলাউড়ায় সংবর্ধনা প্রদান

  • সোমবার, ৬ মার্চ, ২০২৩
এইবেলা, কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়ায় ভারতের উত্তর পূর্বাঞ্চলের সাহিত্যের অন্যপাঠ ‘স্রোত’ সম্পাদক ত্রিপুরার কবি গোবিন্দ ধরের বাংলাদেশে শুভাগমন উপলক্ষে সম্মাননা প্রদান করা হয়েছে। রোববার (৫ মার্চ) স্রোত সাহিত্য পরিষদ কুলাউড়া শাখার আয়োজনে কুলাউড়া সার্কিট হাউজে এ সম্মাননা প্রদান করা হয়।
শিক্ষক, কবি ও সাংবাদিক সঞ্জয় দেবনাথের সঞ্চালনায় সম্মাননা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুভূতি ব্যক্ত করেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, কবি ভানু পুরকায়স্থ, সাহিত্যিক ও কলামিস্ট এএফএম ফৌজি চৌধুরী, কমলগঞ্জের সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, ডেইলি স্টারের সাংবাদিক মিন্টু দেশওয়ারা, দিনকালের মোক্তাদির হোসেন, সময়ের আলোর সাইদুল হাসান সিপন, আজকের পত্রিকার এস আলম সুমন।
এ ছাড়া সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলাউড়ার ছোট গল্পকার শহীদুল ইসলাম তনয়, মানব জমিনের আলাউদ্দিন কবির, প্রিয় কুলাউড়ার একেএম জাবের, সাপ্তাহিক সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার নাজমুল বারী সুহেল, কালের কণ্ঠের মাহফুজ শাকিল, অনুলিপি কুলাউড়ার আশিকুল ইসলাম বাবু।
সংবর্ধিত অতিথি কবি গোবিন্দ ধর বলেন, আমার পিতৃপুরুষের জন্মমাটি এই কুলাউড়া। সেই অর্থে আমি কুলাউড়াই সন্তান, আপনাদের আপনজন। এখানে আলাদা করে দেখার কিছু নেই। আমাদের মূল পরিচয় হচ্ছে আমরা একই বাংলার মানুষ। কাঁটাতার দিয়ে আমাদের হৃদয়ের বন্ধনকে কেউ আলাদা করতে পারবে না। সম্মাননা অনুষ্ঠানে ভারতীয় কবি গোবিন্দ ধরকে কুলাউড়া স্রোত সাহিত্য পরিষদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট, কুলাউড়ার লেখকদের বই উপহার দেওয়া হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews