ওসমানীনগরে চোরাই সিএনজি অটোরিক্সা উদ্ধার : গ্রেফতার ১ ওসমানীনগরে চোরাই সিএনজি অটোরিক্সা উদ্ধার : গ্রেফতার ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাজ্যের নর্থ‌ লিঙ্কনশায়ার বাংলা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ হাকালুকি হাওরের জলমহাল থেকে অবৈধভাবে মাছ শিকার-তশিলদারের বিরুদ্ধে উৎকোচ আদায়ের অভিযোগ তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত সিলেটে ‘হিট স্ট্রোকে’ জুড়ীর যুবকের মৃত্যু কুলাউড়ায় আছকির মিয়া হত্যাকান্ডে  ২ আসামী আটক আদম্য মেধাবী : কমলগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী তুর্যের সাফল্য মৌলভীবাজারে আড়াই বছর পর ইউপি সদস্য নির্বাচিত মুজাহিদ বড়লেখায় মানবিক সেবায় অবদান, ৫ প্রবাসীকে সংবর্ধনা কুলাউড়া সদর ইউনিয়নে আর্সেনিক ও নিরাপদ পানি পরিকল্পনা বিষয়ক “দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ” রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি

ওসমানীনগরে চোরাই সিএনজি অটোরিক্সা উদ্ধার : গ্রেফতার ১

  • রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে আয়না মিয়া (৪৫) নামের এক অটোরিক্সা চোরকে গ্রেফতর করেছে পুলিশ। আয়নার তথ্যের ভিত্তিতে একটি চোরাই সিএনজি অটোরিক্সা উদ্ধার করেছে ওসমানীনগর থানা পুলিশ। গ্রেফতারকৃত আয়না উপজেলার তাজপুর ইউপির পালপাা গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে। সে পেশায় একজন সিএনজি অটোরিক্সা চালক।

পুলিশ সূত্রে জানা যায়, জনৈক নারায়ণ চন্দ্র দাসের মালিকানাধীন সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১১-৩৮২৪) গত ৬ এপ্রিল উপজেলার তাজপুরবাজারের ভাড়া বাসার সামন থেকে ভোরে চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাজপুর স্ট্যান্ডের সিএনজি অটোরিক্সা চালক আয়না মিয়াকে আটক করে। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে আয়নার দেয়া তথ্যের ভিত্তিতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ এলাকা থেকে গত শুক্রবার রাতে নারায়ণ দাসের চোরাই হওয়া সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ। এ ঘটনায় গতকাল শনিবার সকালে ওসমানীনগর থানায় একটি (মামলা নং-১৭) দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে গতকাল শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews