ওসমানীনগরে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু ওসমানীনগরে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

ওসমানীনগরে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু

  • বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরের মছব্বির আহমদ (৬৫) নামের এক বৃদ্ধ বজ্রপাতে মারা গেছেন। এ সময় বজ্রপাতে মছব্বির একটি গৃহপালিত বেড়াও মারা যায়। মৃত মছব্বির উপজেলার বুরুঙ্গা ইউপির আনরপুর গ্রামের বাদিন্দা। গত বুধবার সন্ধ্যায় বাড়ির পাশের হাওর থেকে নিজের গৃহপালিত ভেড়া আনতে গিয়ে তিনি বজ্রপাতে মারা যান।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার আনরপুর গ্রামে এঘটনা ঘটে।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যার পূর্ব মুহুর্তে বৃষ্টির মধ্যে বাড়ির পাশ্র্ববর্তী আনরপুর হাওর থেকে মছব্বিরের গৃহপালিত একটি ভেড়া আনতে যান। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মছব্বির আহমদ ও তার গৃহপালিত ভেড়াটি মারা যায়। পরে স্থানীয় লোকজন তার লাশ উদ্ধার করে।

ওসমানীনগর থানার ওসি মাছুদুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews