জান্নাতুল উম্মাহ বালিকা মাদ্রাসা ও মাদ্রাসার সুপার জেলায় শ্রেষ্ঠ! জান্নাতুল উম্মাহ বালিকা মাদ্রাসা ও মাদ্রাসার সুপার জেলায় শ্রেষ্ঠ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল আত্রাইয়ের প্রতিটি বাজারে পাওয়া যাচ্ছে সুস্বাদু লিচু দামে চড়া ভালো অভিনেত্রী হয়ে একাকিত্বে জীবন কাটাতে চাইনি – প্রীতি জিনতা কুলাউড়ায় বিএনপির তিন নেতা কারাগারে কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুরে ঝড়ে গাছ পড়ে ৩ সন্তানের জননীর মৃত‌্যু কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা কমলগঞ্জে মণিপুরি কমিউনিটি বেইজড ট্যুরিজম বিষয়ক মতবিনিময় ফুলবাড়ীর মানুষের দাবি বাংটুর ঘাটে ব্রিজ চাই

জান্নাতুল উম্মাহ বালিকা মাদ্রাসা ও মাদ্রাসার সুপার জেলায় শ্রেষ্ঠ!

  • শুক্রবার, ২৬ মে, ২০২৩

এইবেলা বিয়ানীবাজার ::

জাতীয় শিক্ষা সপ্তাহ–২০২৩ এ সিলেট জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান এবং শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছে বিয়ানীবাজার উপজেলার জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসা। জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ উৎযাপন কমিটির বিচারক ও দায়িত্বশীলরা উপজেলা পর্যায়ে (মাদ্রাসা) শিক্ষা ক্ষেত্রে বাৎসরিক কর্মমূল্যায়নের ভিত্তিতে এই ফলাফল ঘোষণা করেছেন।

জানা যায়, বাৎসরিক মূল্যায়নে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠান প্রধান, সহকারি শিক্ষক, শ্রেষ্ঠ কলেজ শিক্ষার্থী, মাধ্যমিক শিক্ষার্থী ও মাদ্রাসা শিক্ষার্থী নির্বাচন করা হয়েছে। জেলায় শ্রেষ্ঠ হয়েছে বিয়ানীবাজার উপজেলায় জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসা। পাশাপাশি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হয়েছেন জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ আবুল কালাম। বিয়জী প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধান বিভাগীয়ভাবে সেরা হওয়ার প্রতিযোগিতায় অংশ নেবেন বলেও জানিয়েছেন।

দুই ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান বলেন, মাদ্রাসা প্রতিষ্ঠার পর থেকে শিক্ষকদের নিরলস শ্রমের কারণে ভাল ফলাফল করে আসছে। ভাল ফলাফলের এ ধারাবাহিকতা ধরে রাখার স্বীকৃতি প্রতিষ্ঠান ও দায়িত্বশীলদের প্রাপ্য। তিনি বলেন, জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসা ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ার আমরা যেমন খুশি, ঠিক তেমনি সবার দায়িত্ব আরো বেশি বেড়ে গেছে।

জেলার শ্রেষ্ঠ সুপার নির্বাচিত হওয়ায় মাওলানা মোহাম্মদ আবুল কালাম মহান রবের দরবারে শুকরিয়া আদায় করে বলেন, সহকর্মী শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের ঐকান্তিক প্রচেষ্টার ফসল আজকের এই অর্জন। একার পক্ষে দুই ক্যাটাগরিতে প্রথম হওয়া সম্ভব ছিলনা। ম্যানেজিং কমিটির সভাপতিসহ কমিটির সকল সদস্যবৃন্দ ও সকল সম্মানিত শিক্ষকগণের অক্লান্ত পরিশ্রমেই এ সফলতা এসেছে। তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছন।

উল্লেখ্য: জান্নাতুল উম্মাহ বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবুল কালাম কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দক্ষিণ দিলদারপুর গ্রামের বাসিন্দা এবং বায়তুল আমান জামে মসজিদের সভাপতি আব্দুল বারীর ছেলে। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews