কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় আাটক ১ কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় আাটক ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় আাটক ১

  • বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

মলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনরে এসএসসি পরীক্ষার্থী মো: ইউসুফ আলী (১৭) দুবৃত্তদের হাতে ছুরিকাঘাত করার ঘটনায় দায়েরকৃত মামলায় মোঃ মান্না আহমদ (১৮) নামে একজনকে থানা পুলিশ একজনকে আটক করেছে। আহত পরীক্ষার্থী ইউসুফ কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গত রোববার এসএসসি পরীক্ষা শেষে শমশেরনগর এএটিএম বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে বের হওয়ামাত্র তেলিবিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মো: ইউসুফ আলী (১৭) কে দুর্বত্তরা ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। মারাত্মকভাবে আহত ইউসুফকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এটিএম উচ্চ বিদ্যালয় ও তেলিবিল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনার সুত্রপাত বলে জানা গেছে।

উল্লেখ্য, গত রোববার দুপুরে শমশেরনগর বাজারে কালিমন্দিরের পাশে মেইনরোডে শত শত মানুষের চোখের সামনে এ ঘটনা ঘটে। আহত ইউসুফ (১৭) কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জবপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে। সে চলতি বছর তেলিবিল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। আহত মো. ইউসুফব আলীর বাবা জহির উদ্দিন এ ঘটনায় গত ২৯ মে কমলগঞ্জ থানায় ৫ জনের নাম উল্লেখ করে ও আরো ৭/৮ জন অজ্ঞাতনামাসহ একটি মামলা দায়ের করেন। এ মামলার তিন নং আসামি মোঃ মান্না আহমদ (১৮)কে পুলিশ আটক করে। দায়ের করা মামলা আসামিরা হলেন মোঃ শাহরিয়ার (১৮) মোঃ তানভির আহমদ (১৭), মোঃ মান্না আহমদ (১৮), শাকিল আহমদ (১৮) মোঃ ইফতি (২০)।

এই বিষয় শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) শামিম আকনজি বলেন, শমশেরনগরে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। এ মামলায় এজাহারভূক্ত একজনকে আটক করা হয়েছ্ েএবয় বাকীদের আটক করার জন্য পুলিশ তৎপর রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews