আফগানিস্তানের বিপক্ষে টেস্ট দল ঘোষণা, অধিনায়ক লিটন দাশ! আফগানিস্তানের বিপক্ষে টেস্ট দল ঘোষণা, অধিনায়ক লিটন দাশ! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট দল ঘোষণা, অধিনায়ক লিটন দাশ!

  • রবিবার, ৪ জুন, ২০২৩

এইবেলা স্পোর্টস :: ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট দলের বাহিরে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের।  তার পরবির্তে ওপেনার লিটন কুমার দাস অধিনায়ক করে  ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। দলে নতুন দুই মুখ চট্টগ্রাম বিভাগের ব্যাটসম্যান শাহাদাত হোসেন দিপু এবং রংপুর বিভাগের পেসার মুশফিক হাসান।

২১ বছর বয়সী শাহাদাত একজন ডানহাতি মিডল-অর্ডার ব্যাটসম্যান। ২০২১ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে তার অভিষেক হয়। প্রথম শ্রেনির ২০টি ম্যাচ খেলে দুটি সেঞ্চুরি ও ১০টি ফিফটির সাহায্যে ১২৬৫ রান করেন।

আর মুশফিক হাসানের ২০২২ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়। ২০ বছর বয়সী এই পেসার ১৩ ম্যাচে তিনবার পাঁচ উইকেট করে ৪৯ উইকেট শিকার করেন। দুজনেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য শেষ হওয়া এ দলের হয়ে খেলেছেন।

বাংলাদেশ দল: লিটন কুমার দাস (অধিনায়ক), তামিম ইকবাল, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক সৌরভ, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন দিপু ও মুশফিক হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews