বরমচাল টু সিলেট রোডে বাস উদ্বোধন শুক্রবার! বরমচাল টু সিলেট রোডে বাস উদ্বোধন শুক্রবার! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
যুক্তরাজ্যের নর্থ‌ লিঙ্কনশায়ার বাংলা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ হাকালুকি হাওরের জলমহাল থেকে অবৈধভাবে মাছ শিকার-তশিলদারের বিরুদ্ধে উৎকোচ আদায়ের অভিযোগ তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত সিলেটে ‘হিট স্ট্রোকে’ জুড়ীর যুবকের মৃত্যু কুলাউড়ায় আছকির মিয়া হত্যাকান্ডে  ২ আসামী আটক আদম্য মেধাবী : কমলগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী তুর্যের সাফল্য মৌলভীবাজারে আড়াই বছর পর ইউপি সদস্য নির্বাচিত মুজাহিদ বড়লেখায় মানবিক সেবায় অবদান, ৫ প্রবাসীকে সংবর্ধনা কুলাউড়া সদর ইউনিয়নে আর্সেনিক ও নিরাপদ পানি পরিকল্পনা বিষয়ক “দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ” রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি

বরমচাল টু সিলেট রোডে বাস উদ্বোধন শুক্রবার!

  • বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

এবে কুলাউড়া:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজার থেকে সরাসরি সিলেট যাতায়াত করবে বাস। এ উপলক্ষে আগামীকাল শুক্রবার (১৬ জুন) সকাল সাড়ে ১০টায় বরমচাল ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণ বরমচাল টু সিলেট বাস সার্ভিস শুভ উদ্বোধন হবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, বিশেষ অতিথি কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে শফি আহমদ সালমান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, ভুকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মনির, বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আহমেদ খান সুইট, ওয়ার্ড সদস্য আশরাফুল ইসলাম রাজীব প্রমূখ।

উল্লেখ্য, শুক্রবার (১২জুন) থেকে প্রতিদিন সকাল ৭ টা থেকে বরমচাল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ ও সিলেট কেন্দ্রূীয় বাস টার্মিনাল থেকে বাস যাত্রা করবে। প্রতি ১৫ মিনিট পরপর যাত্রীবাহী বাস ছেড়ে যাবে ও আসবে। রাত ৮টায় দিনের শেষ বাস যাত্রা করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews