২ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক ২ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

২ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক

  • বুধবার, ২৮ জুন, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ছনখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম ফজলুল হক কামালের (৪১) কে ২ ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক করেছে পুলিশ।তিনি ওই এলাকার আমিন মিয়ার ছেলে।

শিক্ষার্থী ও তার পরিবারের অভিযোগের পর মঙ্গলবার রাতে কামালকে আটক করে পুলিশ। ওই দুই ছাত্রী ছনখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই স্কুলের একটি রুমে প্রাইভেট পড়াতেন কামাল। তার কাছে প্রাইভেট পড়তে আসা একই স্কুলের ছাত্রী দুই বোনকে (চাচাতো) ভয় দেখিয়ে ২৫ দিন আগে একাধিকবার ধর্ষণ করেন তিনি।

নির্যাতনের শিকার ওই দুই ছাত্রী জানায়, ধর্ষণের পর ওই শিক্ষক তাদের হুমকি দিয়ে বলেন, যদি তারা এ ঘটনায় মুখ খুলে তাহলে স্কুল থেকে তাদের নাম কেটে বের করে দেওয়া হবে। শিক্ষকের এমন হুমকিতে এক পর্যায়ে দুই বোন দীর্ঘদিন স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। দুই বোন স্কুলে যাওয়া বন্ধ করে দিলে পরিবারের চাপে পড়ে অবশেষে শিক্ষকের ঘটনা বর্ণনা দেয়।

মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপি নির্মলেন্দু চক্রবর্তী এসব তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসে। ওই শিক্ষকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews