কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

  • মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: সিলেট- আখাউড়া সেকশনের কুলাউড়া উপজেলায় বরমচাল স্টেশনের অদুরে ০৪ জুলাই মঙ্গলবার ট্রেনে কাটা পড়ে দেলোয়ার হোসেন (২৫) নামক এক যুবকেতর মৃত্যু হয়েছে। সে বরমচাল ইউনিয়নের রাউৎগাঁও (লামা মাঝিপাড়া) গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

বরমচাল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার আবুল কালাম টেকন জানান, বরমচাল স্টেশনের অদূরে ইটাখোলা নামক স্থানে সকালে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেথ স্থানীয় লোকজন তাকে জানান। তিনি ঘটনাস্থলে যাওয়ার পর এলাকার লোকজন লাশটি দেলোয়ার হোসেনের বলে শনাক্ত করেন।

বিষয়টি রেলওয়ে পুলিশকে অবহিত করলে কুলাউড়া জিআরপি থানার এসআই রবিন ঘটনাস্থলে যান। তিনি লাশটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেন।

এসআই রবিন জানান, নিহত দেলোয়ার হোসেন মানসিক ভারসাম্যহীন। আগের রাতে কোন এক সময় ট্রেনে কাটা পড়েছেন। তার দুটি পা ও একটি হাত কাটা পড়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews