কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা! কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা!

  • রবিবার, ২৩ জুলাই, ২০২৩

এইবেলা ডেস্ক:: মৌলভীবাজারের কুলাউড়ায় রুবেল আহমেদ (৩২) নামক এক যুবককে জায়গাসংক্রান্ত বিরোধের জেরে শ্বশুর বাড়ী কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবকের বাড়ী উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে। পরিবারের দাবি চাচা শ্বশুরের পরিবারের সদস্যরা এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করেছে। এ ঘটনায় গুরুত্বরও আহত অবস্থায় আরও একজনকে সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তদের দু’জন আহত হয়েছেন।

নিহতের স্বজনরা জানান,  রোববার (২৩ জুলাই) রাত ৯টায় কর্মধা ইউনিয়নে তার শ্বশুর বাড়ীতে  এ ঘটনা ঘটে। এ সময় প্রথমে তার চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়া হয়। পরে কুপিয়ে মারাত্বক ভাবে জখম করা হয়। গুরুত্বরও আহত অবস্থা স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

বিস্তারিত আসছে……

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews