হবিগঞ্জে ঋণ পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা হবিগঞ্জে ঋণ পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

হবিগঞ্জে ঋণ পরিশোধ করতে না পেরে ব্যবসায়ীর আত্মহত্যা

  • শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি ::: হবিগঞ্জের মাধবপুরে অমুল্য নাথ নামে এক বৃদ্ধের পচন ধরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। অমুল্য নাথ (৬০) উপজেলার ছাতিয়াইন গ্রামের মৃত হরকুমার দেব নাথের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, অমুল্য নাথ ব্যবসা করতে গিয়ে লাখ লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। ধারদেনা পরিশোধ করতে পারছিলেন না। পাওনাদারের চাপ প্রয়োগ সইতে না পেরে তিনি প্রায় ১ বছর আগে বাড়ি থেকে বের হয়ে বিভিন্ন স্থানে লুকিয়ে অবস্থান করতেন। এ যন্ত্রণা থেকে মুক্তি পেতে বিষপানে আত্মহত্যা করতে পারেন।

নিহতের ছেলে অসিত নাথ বলেন, তার বাবা ঋণগ্রস্ত ছিলেন। ঋণের চাপে প্রায় এক বছর আগে অমুল্য নাথ পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে বিভিন্ন স্থানে অবস্থান করেছেন।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকার খবর পায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এসআই আব্দুল কাদের জানান, পচন ধরা মরদেহের বিভিন্ন অংশ শিয়াল কুকুর টেনে বিচ্ছিন্ন করে ফেলেছে। মরদেহের পাশে একটি বিষের খালি শিশি পাওয়া গেছে।

তিনি বলেন, প্যান্টের পকেটে এনআইডি কার্ড পাওয়ায় পরিচয় শনাক্ত করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েক দিন আগে তিনি এখানে এসে বিষপানে আত্মহত্যা করতে পারেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews