কুলাউড়ায় সাজাপ্রাপ্ত আসামী শাহেল গ্রেফতার কুলাউড়ায় সাজাপ্রাপ্ত আসামী শাহেল গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী সাব্বির, জাহাঙ্গির ও ডালিয়া শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে বিজয়ী ভানু লাল, রাজু দেব ও হাজেরা খাতুন উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বিজয়ী বুলবুল, ওহাব ও বিলকিস শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন : ৪ সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি রাজনগরে অটোরিক্শায় চার্জ দিতে গিয়ে যুবকের মৃত্যু হবিগঞ্জে নির্বাচনে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ

কুলাউড়ায় সাজাপ্রাপ্ত আসামী শাহেল গ্রেফতার

  • শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের অভিযানে কুখ্যাত রাবার ও গাছ চুরি মামলাসহ একাধিক মামলার আসামী শাহেল খানকে শুক্রবার (৪ আগস্ট) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী বরমচাল ইউনিয়নের রাউৎগাঁও গ্রামের বাসিন্দা মৃত সুরুজ খানের ছেলে।

জানা যায়, শাহেল খান বরমচাল ইউনিয়নে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। বরমচাল রাবার বাগান থেকে রাবার ও গাছ চুরির অভিযোগে তার বিরুদ্ধে মামলা রয়েছে। এদিকে বরমচাল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির মুক্তারের ছোট ভাই আব্দুল আমিন নিতারকে জায়গা জমির বিরোধে হত্যা চেষ্টা মামলায়  ৩ বছরের সাজা হয় শাহেল খানের। একই মামলায় শাহেল খানের ভাই ছইদ খানের তিন বছর ও সুমেল খানের ছয় বছরের সাজা হয়। তারা দুজনে বর্তমানে পলাতক রয়েছেন।

এছাড়া শাহেল খানের বিরুদ্ধে ২০১৪ সালে বরমচাল-ছকাপন রেলস্টেশনের মধ্যখানে আন ফানাই নদী সেতুতে ট্রেন দুর্ঘটনায় নাশকতা মামলা ও ২০১৮ সালে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ঢুলিপাড়ায় বাস জ¦ালানোর মামলায়ও সে অভিযুক্ত আসামী।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক বলেন, গ্রেফতারকৃত আসামী শাহেল খান এলাকার চিহ্নিত রাবার ও গাছ চোর। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে থানায় ৮টি মামলা রয়েছে। আসামীকে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews