কুলাউড়ায় সাজাপ্রাপ্ত আসামী শাহেল গ্রেফতার কুলাউড়ায় সাজাপ্রাপ্ত আসামী শাহেল গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় সাজাপ্রাপ্ত আসামী শাহেল গ্রেফতার

  • শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের অভিযানে কুখ্যাত রাবার ও গাছ চুরি মামলাসহ একাধিক মামলার আসামী শাহেল খানকে শুক্রবার (৪ আগস্ট) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী বরমচাল ইউনিয়নের রাউৎগাঁও গ্রামের বাসিন্দা মৃত সুরুজ খানের ছেলে।

জানা যায়, শাহেল খান বরমচাল ইউনিয়নে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। বরমচাল রাবার বাগান থেকে রাবার ও গাছ চুরির অভিযোগে তার বিরুদ্ধে মামলা রয়েছে। এদিকে বরমচাল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির মুক্তারের ছোট ভাই আব্দুল আমিন নিতারকে জায়গা জমির বিরোধে হত্যা চেষ্টা মামলায়  ৩ বছরের সাজা হয় শাহেল খানের। একই মামলায় শাহেল খানের ভাই ছইদ খানের তিন বছর ও সুমেল খানের ছয় বছরের সাজা হয়। তারা দুজনে বর্তমানে পলাতক রয়েছেন।

এছাড়া শাহেল খানের বিরুদ্ধে ২০১৪ সালে বরমচাল-ছকাপন রেলস্টেশনের মধ্যখানে আন ফানাই নদী সেতুতে ট্রেন দুর্ঘটনায় নাশকতা মামলা ও ২০১৮ সালে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ঢুলিপাড়ায় বাস জ¦ালানোর মামলায়ও সে অভিযুক্ত আসামী।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক বলেন, গ্রেফতারকৃত আসামী শাহেল খান এলাকার চিহ্নিত রাবার ও গাছ চোর। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে থানায় ৮টি মামলা রয়েছে। আসামীকে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews