কুড়িগ্রামে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ কুড়িগ্রামে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কুড়িগ্রামে ১৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২

  • বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার চৌকশ পুলিশের অভিযানে ১৮০পিস ইয়াবাসহ হাতেনাতে কুখ্যাত মাদক কারবারি ২ জন গ্রেফতার।
কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলামের নির্দেশে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো: রুহুল আমীন নেতৃত্বে সকল পুলিশ প্রশাসন মাদক ও জঙ্গিবাদবিরোধী অভিযান অব্যাহত রেখেছেন।
সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ ২০৪১’ রূপকল্প বাস্তবায়নের প্রত্যয়ে ‘স্মার্ট পুলিশ’ অভিপ্রায়ে দুর্বার গতিতে কুড়িগ্রামের জনসাধারণের টেকসই নিরাপত্তা ও শান্তি সুনিশ্চিত করতে দিবারাত্র নিরবিচ্ছিন্নভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।
এরই ধারাবাহিকতায় নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম (১৬আগস্ট) দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে নাগেশ্বরী পৌরসভার হিরারখামার এলাকা থেকে হিরারখামার ২নং ওয়ার্ড এলাকার কুখ্যাত মাদক কারবারি আব্দুল করিম (৫০) এবং ভূরুঙ্গামারীর জয়মনিরহাট সিংঝাড় এলাকার নাজমুল ইসলাম (২২) দ্বয়কে ১৮০পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মো: আশিকুর রহমান আশিক জানান, গ্রেফতারকৃত দুই ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। নাগেশ্বরী থানাকে মাদক ও অপরাধ দমনে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো: রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।
কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম বলেন, নাগেশ্বরী থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে।
মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি ও জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সর্ব-সাধারণকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।
মাদকের সঙ্গে কোনো আপোস নেই। জেলায় মাদক বিক্রেতা ও সেবনকারীদের গ্রেফতার করতে জেলা পুলিশের অভিযান চলমান রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews