রাজনগরে লুণ্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেফতার রাজনগরে লুণ্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন

রাজনগরে লুণ্ঠিত মালামালসহ ৩ ডাকাত গ্রেফতার

  • রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ জন ডাকাতকে আটক করেছে। এসময় তাঁদের কাছ থেকে লুন্ঠিত মালামাল ও ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটককৃত ডাকাতরা হলো- রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের নয়াটিলা গ্রামের জাকির হোসেন (৪০), রুবেল মিয়া (৩০) ও আমির হোসেন (৪১)।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (২৪/০৮/২০২৩) রাতে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের পশ্চিম লালাপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ঘরের কলাপসিবল গেইটের তালা কাটিয়া ও কক্ষের ছিটকারী ভাঙ্গিয়া ৬-৭জন ডাকাত ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা রামদা ও আগ্নেয়াস্ত্র দিয়ে ভয় দেখিয়ে গৃহকর্তী আমিরুন নেছা, তাঁর মেয়ে ও পুত্রবধুর হাত পা কাপড় দিয়ে বেঁধে গোসল খানার ফ্লোরে ও বাথরুমে তাঁদেরকে আটকে রাখে। এরপর নগদ ২০ হাজার টাকা, সাড়ে ৩ ভরি ওজনের স্বর্ণালংকার, ৮ আনা ওজনের স্বর্ণের আংটি, ১ ভরি ওজনের এক জোড়া স্বর্ণের দুল, ২ ভরি ওজনের রুপার ব্রেসলেট ও গলার চেইন, ৪ আনা ওজনের এক জোড়া স্বর্ণের কানের দুল, ১২ আনা ওজনের এক জোড়া স্বর্ণের কানের দুল মিলিয়ে ৬ লক্ষ ২৩ হাজার টাকার মালামাল লুন্ঠন করে নিয়ে যায় ডাকাত দল।

ঘটনার পর গৃহকর্তী আমিরুন নেছা বাদী হয়ে ৩৯৪, ৩৯৭ ধারায় রাজনগর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে শনিবার রাতে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে একদল পুলিশ ৩ জন ডাকাতকে আটকসহ লুন্ঠিত ১ জোড়া কানের দুল ও ১টি রুপার চেইন উদ্ধার করে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত খেলনা পিস্তল, ২টি ছুরি, রামদা, হেমার ও ১টি কাটার উদ্ধার করে পুলিশ।

রাজনগর থানার অফিস ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, বাকী আসামী ও লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews