কুলাউড়ায় প্রয়াত শিক্ষকদের স্মরণ ও শ্রদ্ধায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলন কুলাউড়ায় প্রয়াত শিক্ষকদের স্মরণ ও শ্রদ্ধায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কুলাউড়ায় প্রয়াত শিক্ষকদের স্মরণ ও শ্রদ্ধায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলন

  • সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়ায় প্রয়াত স্যারদের স্মরণ ও শ্রদ্ধায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলন সদ্য প্রয়াত শিক্ষক রাধেশ্যাম রায় চন্দন স্যারসহ বিভিন্ন সময়ে প্রয়াত শিক্ষকদের স্মরণ ও শ্রদ্ধায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলন অনুষ্ঠিত হলো। ২৫ আগস্ট শুক্রবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্র প্রবাসী বন্ধু মিসবাউর রহমান এনামের একক আয়োজনে তাঁর বাসভবনে এই পুনর্মিলন অনুষ্ঠিত হয়।

‘আমরা দৃঢ় হতে চাই ঐক্যের বন্ধনে’ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে কুলাউড়া উপজেলার এসএসসি ‘৯৪ ব্যাচের বন্ধুরা প্রথমেই সদ্যপ্রয়াত রাধেশ্যাম রায় চন্দন স্যারের প্রতি শ্রদ্ধা জানিয়ে একমিনিট নীরবতা পালন করেন। তারপর গভীর শ্রদ্ধার সাথে অন্যান্য শিক্ষকদেরও স্মরণ করা হয় বন্ধুদের পুনর্মিলনে। এর আগে ১৮ আগস্ট শুক্রবার সন্ধ্যায় বন্ধু সায়েম আহমেদের সৌজন্যে কুলাউড়া উপজেলা ‘৯৪ ব্যাচের আহবায়ক কমিটির উদ্যোগে কুলাউড়ার একটি রেস্টুরেন্টে মিলনমেলা অনুষ্ঠিত হয়। বন্ধুদের সম্মানার্থে সেই মিলনমেলায় শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয় প্রবাসী বন্ধুদের হাতে।

বন্ধুদের আড্ডা, খুনসুটি, আপ্যায়ন ও স্মৃতিচারণের পুনর্মিলনী অনুষ্ঠানে যেসব বন্ধুদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় তারা হলেন- বন্ধু মিসবাউর রহমান এনাম, সায়েম আহমেদ, নাজমুল হোসেন, নুসরাত মিতা। প্রসঙ্গত, কুলাউড়া উপজেলা ‘৯৪ ব্যাচের আহবায়ক কমিটি গঠিত হয় গত ৭ জুলাই শুক্রবার। বন্ধু মো. ছাদিকুর রহমানের বাসায় সন্ধ্যায় অনুষ্ঠিত ঈদ পরবর্তী এক পুনর্মিলনীতে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএসসি ১৯৯৪ ব্যাচের বন্ধু এস আর মজুমদার নাহিদ, নাসির জামান খান জাকি, নুরুল ইসলাম খান বাবলা, শফিকুল ইসলাম জায়েদ, সামছুর রহমান সমছু, মো. শাহীন আহমদ, হাসান আহমদ, শামীম আহমেদ, শাহীন আহমেদ, মাছুম আহমেদ, সঞ্জয় দেবনাথ প্রমুখ। এ ছাড়াও মুঠোফোনে পুনর্মিলনী অনুষ্ঠানে যুক্ত ছিলেন বন্ধু আহমেদ কবীর রাসেল, আহসানুজ্জামান রাসেল, আব্দুল্লাহ আল মামুন বুলবুল, তোফায়েল আহমেদ ডালিম, নিপার আহমেদ, নাজমুল হোসেন, নীলকান্ত দেবনাথ, স্পেন থেকে বন্ধু মাছুম করিম টিটু। বন্ধুদের নিজস্ব অনুভূতির দায় থেকে এবং মিলিত হবার দৃঢ় প্রয়াসে গঠিত কুলাউড়া উপজেলার এসএসসি ‘৯৪ ব্যাচের কমিটির বন্ধুরা হলেন আহবায়ক সঞ্জয় দেবনাথ, সদস্য সচিব মো. ছাদিকুর রহমান, সদস্য নাসির জামান খান জাকি, সামছুর রহমান সমছু, নুরুল ইসলাম খান বাবলা।

পুনর্মিলন অনুষ্ঠানে শিক্ষাজীবনের শ্রদ্ধাভাজন শিক্ষকদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এসএসসি’৯৪ ব্যাচের বন্ধুরা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews