কুলাউড়ায় ৪১ কেজি গাঁজাসহ শ্যালক-দুলাভাই গ্রেফতার, প্রাইভেট কার জব্দ কুলাউড়ায় ৪১ কেজি গাঁজাসহ শ্যালক-দুলাভাই গ্রেফতার, প্রাইভেট কার জব্দ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

কুলাউড়ায় ৪১ কেজি গাঁজাসহ শ্যালক-দুলাভাই গ্রেফতার, প্রাইভেট কার জব্দ

  • শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের অভিযানে ৪১ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত পৌনে ১ টার দিকে উপজেলার ভাটেরা ইউনিয়নের স্টেশনবাজারস্থ কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশে মনু মিয়ার মার্কেটের গ্যারেজ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভাটেরা ইউনিয়নের ইসলামনগর এলাকার মৃত শফিক মিয়ার ছেলে মো. জসিম মিয়া (২৭) ও কুলাউড়া পৌরসভার বাদে মনসুর এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে তাজুল ইসলাম (৩৫)। জসিম মিয়া সম্পর্কে তাজুল ইসলামের শ্যালক। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-১৫-২৩৫৪) জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক ক্যশৈনু, এসআই আমির হোসেন, সুজন তালুকদার, আনোয়ার মিয়া, এএসআই তপন দেব, তাজুল ইসলাম, রায়হান কবির, নুরু মিা, রুমান মিয়াসহ একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মাদকের এই বড় চালান জব্দ করে।

পরে শুক্রবার দুপুরে কুলাউড়া থানায় প্রেসবিফিং করে ওসি মোঃ আব্দুছ ছালেক সাংবাদিকদের জানান, মাদক ব্যবসায়ীরা পলাতক থাকা তাদের সহযোগিদের নিয়ে গত ৩-৪ দিন পূর্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা থেকে গাঁজা সংগ্রহ করে সুবিধাজনক সময়ে ঢাকায় বিক্রয়ের জন্য কুলাউড়ার ভাটেরা এলাকায় একটি গ্যারেজের ভিতরে মজুদ করে রাখে। শুক্রবার রাতে মাদক ব্যবসায়ীরা একটি প্রাইভেটকার যোগে মজুদ রাখা গাঁজা ভাটেরা থেকে ফেঞ্চুগঞ্জ সার কারখানার সামনে একটি ট্রাকে তুলে ঢাকায় দেবার কথা ছিল। এমন খবর পেয়ে শুক্রবার রাত পৌনে ১টার দিকে কুলাউড়ার ভাটেরা ইউনিয়নের স্টেশনবাজারস্থ কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ সড়ক সংলগ্ন মনু মিয়ার মার্কেটের গ্যারেজ থেকে প্রথমে মাদক ব্যবসায়ী জসিম মিয়াকে আটক করা হয়। এসময় গ্যারেজের ভিতর থাকা একটি প্রাইভেট কারের পিছনে লুকিয়ে রাখা বস্তার ভিতর থেকে ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লাখ ২৫ হাজার টাকা। পরে জসিমের দেয়া তথ্যের ভিত্তিতে গাঁজার মূল মালিক তাজুল ইসলামকে রাত আড়াইটায় আটক করা হয়।

কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক বলেন, কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক আসামীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রাইভেট কারটি থানা হেফাজতে রয়েছে। আটক দুই আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, ইতিপূর্বে কুলাউড়া থানায় এত বৃহৎ মাদকের চালান উদ্ধার হয়নি। আটক আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। যুবসমাজকে মাদকমুক্ত রাখতে ও সুস্থ-সুন্দর সমাজ গঠনে পুলিশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews