কমলগঞ্জ পুলিশের অভিযানে চোরাই মালসহ সক্রিয় চোর চক্রের ৫জন গ্রেফতার কমলগঞ্জ পুলিশের অভিযানে চোরাই মালসহ সক্রিয় চোর চক্রের ৫জন গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
যুক্তরাজ্যের নর্থ‌ লিঙ্কনশায়ার বাংলা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ হাকালুকি হাওরের জলমহাল থেকে অবৈধভাবে মাছ শিকার-তশিলদারের বিরুদ্ধে উৎকোচ আদায়ের অভিযোগ তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত সিলেটে ‘হিট স্ট্রোকে’ জুড়ীর যুবকের মৃত্যু কুলাউড়ায় আছকির মিয়া হত্যাকান্ডে  ২ আসামী আটক আদম্য মেধাবী : কমলগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী তুর্যের সাফল্য মৌলভীবাজারে আড়াই বছর পর ইউপি সদস্য নির্বাচিত মুজাহিদ বড়লেখায় মানবিক সেবায় অবদান, ৫ প্রবাসীকে সংবর্ধনা কুলাউড়া সদর ইউনিয়নে আর্সেনিক ও নিরাপদ পানি পরিকল্পনা বিষয়ক “দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ” রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি

কমলগঞ্জ পুলিশের অভিযানে চোরাই মালসহ সক্রিয় চোর চক্রের ৫জন গ্রেফতার

  • বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

কমলগঞ্জ প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে চোরাই মালসহ সক্রিয় চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। একটি চুরির মামলায় তথ্য প্রযুক্তি ও গোপন সুত্রের মাধ্যমে কমলগঞ্জ থানার বিভিন্ন এলাকায় পুলিশি অভিযান পরিচালনা করে গত সোমবার দিবাগত রাতে চুরির ঘটনার সহিত জড়িত উপজেলার দক্ষিন কানাইদেশী গ্রামের মোঃ সোরাব মিয়ার ছেলে রাজু আহমেদ প্রকাশ জাহান মিয়া (২৩)কে গ্রেফতার করে তার নিকট থেকে চুরি হওয়া একটি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং তাহার দেওয়া তথ্য মতে তার সহযোগী আসামী পূর্ব জালালপুর গ্রামের কনা মিয়ার ছেলে জসিম আলী প্রকাশ জসিম মিয়া প্রকাশ চোরা জসিম (৪৭)কে গ্রেফতার করে তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করে চুরির ঘটনার সহিত জড়িত রাজকান্দি গ্রামের মোঃ হাসন মিয়ার ছেলে ওয়াহিদ মিয়া (৪০), পূর্ব জালালপুর গ্রামের আজিজুল রহমানের ছেলে মোঃ আব্দুল লতিফ (৩৯) ও দক্ষিন কানাইদেশী গ্রামের মোঃ তাজ উদ্দিনের ছেলে শাকিল আহমদ (২২)কে গ্রেফতার করা হয়। আসামীদের জিজ্ঞাসাবাদ করিয়া চুরি যাওয়া ০৪(চার) আনা ওজনের এক জোড়া স্বর্ণের কানের দোল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগন ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করে। চোরচক্র কমলগঞ্জ থানা এলাকা সহ বিভিন্ন এলাকায় চুরি করে থাকে বলে জানা যায়।
উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর রাতে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর গুলের হাওর (ভদ্রগাঁও) গ্রামে অজ্ঞাতনামা কয়েকজন চোর একটি বাড়ীতে প্রবেশ করে ঘরের ভিতরে থাকা মুল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। উক্ত চুরির ঘটনার বিষয়ে কমলগঞ্জ থানায় একটি চুরির মামলা রুজু হয়।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীদের মঙ্গলবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews