কমলগঞ্জে সড়ক ধারের গাছ কেটে নেয়ার অভিযোগ : গাছ কাটার সরঞ্জাম আটক কমলগঞ্জে সড়ক ধারের গাছ কেটে নেয়ার অভিযোগ : গাছ কাটার সরঞ্জাম আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
যুক্তরাজ্যের নর্থ‌ লিঙ্কনশায়ার বাংলা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ হাকালুকি হাওরের জলমহাল থেকে অবৈধভাবে মাছ শিকার-তশিলদারের বিরুদ্ধে উৎকোচ আদায়ের অভিযোগ তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত সিলেটে ‘হিট স্ট্রোকে’ জুড়ীর যুবকের মৃত্যু কুলাউড়ায় আছকির মিয়া হত্যাকান্ডে  ২ আসামী আটক আদম্য মেধাবী : কমলগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী তুর্যের সাফল্য মৌলভীবাজারে আড়াই বছর পর ইউপি সদস্য নির্বাচিত মুজাহিদ বড়লেখায় মানবিক সেবায় অবদান, ৫ প্রবাসীকে সংবর্ধনা কুলাউড়া সদর ইউনিয়নে আর্সেনিক ও নিরাপদ পানি পরিকল্পনা বিষয়ক “দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ” রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি

কমলগঞ্জে সড়ক ধারের গাছ কেটে নেয়ার অভিযোগ : গাছ কাটার সরঞ্জাম আটক

  • মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি  :: কমলগঞ্জ উপজেলার আদমপুর থেকে নইনারপার সড়কের পাশ থেকে ৫টি আকাশমনি গাছ কেটে নিয়ে যাওয়ার সময় ৭ খন্ড গাছ, ব্যবহৃত মোটরসাইকেলসহ টমটম আটক করেছে বনবিভাগ। গাছগুলো রোপন করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। ২ অক্টোবর সোমবার দিবাগত রাত সাড়ে ৩টায় গাছের খন্ডাংশ ও ব্যবহৃত যানবাহন আটক করা হয়।

বনবিভাগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কেটে ফেলা ৫টি আকাশমনি গাছের ৭টি খন্ডাংশ উদ্ধার করা হয়। এসময় গাছ কাটার সাথে জড়িত আদমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকারিয়া এর মোটরসাইকেল পাওয়া যায়। একই সাথে গাছ বহন করে নেয়ার জন্য একটি টমটম, একটি করাত উদ্ধার করা হয়। জাকারিয়া এর নির্দেশে দীর্ঘদিন ধরে রাস্তার পাশের মূল্যবান গাছ কেটে বিলীন হচ্ছে বলে অভিযোগ উঠেছে। তবে আদমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকারিয়া অস্বীকার করে বলে কে বা কারা গাছ কাটার সাথে জড়িত তা জানা নেই এবং মোটরসাইকেলটিও তার নয় বলে দাবি করেন।

এব্যাপারে আদমপুর বনবিট অফিসার মো. ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তার পাশের গাছগুলো এলজিইডি’র। এখানে দেখবালের দায়িত্বও তাদের। তারপরও খবর পেয়ে সরেজমিনে গিয়ে গাছের খন্ডাংশ ও যানবাহন আটক করা হয়েছে। এসময় গাছ চোরেরা দৌড়ে পালিয়ে গেছে।

কমলগঞ্জ উপজেলা এলজিইডি’র প্রকৌশলী জাহিদুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেরে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হচ্ছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews