বড়লেখায় হামলায় ছাত্রলীগ ও যুবলীগ নেতা আহত : গ্রেফতার ১ বড়লেখায় হামলায় ছাত্রলীগ ও যুবলীগ নেতা আহত : গ্রেফতার ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

বড়লেখায় হামলায় ছাত্রলীগ ও যুবলীগ নেতা আহত : গ্রেফতার ১

  • শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কিছমত আহমদ মারুফ ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সদস্য অজমির হোসেন। বুধবার রাত সাড়ে ১২টার দিকে ঘোলসা গ্রামের সুজিত ধরের বাড়ির কাছাকাছি হামলার ঘটনাটি ঘটেছে।

আহত ছাত্রলীগ নেতা মারুফ উপজেলার ঘোলসা গ্রামের রহমত আলীর ছেলে এবং যুবলীগ সদস্য অজমির একই এলাকার হাসান মিয়ার ছেলে।

এই ঘটনায় আহত ছাত্রলীগ নেতা মারুফের বাবা রহমত আলী ঘোলসা গ্রামের আব্দুস সহিদ, আব্দুল হামিদ, কামরুল ইসলাম, বটল মিয়া ও বছু মিয়ার নামোল্লেখ করে থানায় মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে বটল মিয়াকে গ্রেফতার করেছে।

জানা গেছে, বড়লেখা পৌরশহরের উত্তর চৌমুহনী এলাকায় ছাত্রলীগ নেতা কিছমত আহমদ মারুফের পার্টসের দোকান রয়েছে। প্রতিদিনের মত বুধবার রাতে দোকান বন্ধ করে মারুফ ও অপর ব্যবসায়ী অজমির হোসেন মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। ঘোলসা গ্রামের সুজিত ধরের বাড়ির কাছাকাছি পৌঁছামাত্র সেখানে ও্যঁত পেতে থাকা বিবাদীরা বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে মারুফের মোটরসাইকেল গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে তার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা মারুফ ও যুবলীগ নেতা অজমিরকেও ব্যাপক মারধর করে। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বিবাদীদের কবল থেকে আহতাবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাসুদ পারভেজ শুক্রবার সন্ধ্যায় জানান, ছাত্রলীগ নেতা মারুফের ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। এরপরই এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews