কুলাউড়ায় এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে ২০ জন কুলাউড়ায় এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে ২০ জন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে ২০ জন

  • রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া উপজেলার ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পরীক্ষায় অংশগ্রহণকারী ৩১৫৮ জনের মধ্যে ২২১৬ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। এরমধ্যে ৮টি প্রতিষ্ঠানে ২০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এবার উপজেলায় পাশের হার ৭০.১৭ শতাংশ।

উপজেলায় এইচএসসি পরীক্ষার ফলাফলে মহতোছিন আলী স্কুল অ্যান্ড কলেজ পাশের হারে উপজেলার মধ্যে এবং কুলাউড়া সরকারি কলেজ সর্বোচ্চ জিপিএ-৫ অর্জনে সক্ষম হয়েছে।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পাওয়া তথ্য অনুযায়ী কলেজওয়ারী ফলাফলে কুলাউড়া সরকারি কলেজ থেকে ৬১৫ জনের মধ্যে ৬ জন জিপিএ-৫ সহ ৪৮৫ জন, ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রি কলেজ থেকে ৪৭০ জনের মধ্যে ১ জন জিপিএ-৫ সহ ৩১০ জন, লংলা আধুনিক ডিগ্রি কলেজ থেকে ৬৭২ জনের মধ্যে ১ জন জিপিএ-৫ সহ ৪২৩ জন, এম এ গণি আদর্শ কলেজ থেকে ২০৩ জনের মধ্যে ৯৭ জন, ভাটেরা ডিগ্রি কলেজ থেকে ১৪৩ জনের মধ্যে ১ জন জিপিএ-৫ সহ ১২৩ জন, ভূকশিমইল স্কুল অ্যান্ড কলেজ থেকে ১৭৭ জনের মধ্যে ৫ জন জিপিএ-৫ সহ ১৪৪ জন, আলী আমজদ স্কুল অ্যান্ড কলেজ থেকে ১৫১ জনের মধ্যে ৪ জন জিপিএ-৫ সহ ১২২ জন, ছকাপন স্কুল অ্যান্ড কলেজ থেকে ৯৪ জনের মধ্যে ৬৯ জন, বরমচাল স্কুল অ্যান্ড কলেজ থেকে ১৭৫ জনের মধ্যে ১ জন জিপিএ-৫ সহ ১৩৮ জন, নয়াবাজার কেসি স্কুল অ্যান্ড কলেজ থেকে ২২২ জনের মধ্যে ১ জন জিপিএ-৫ সহ ১৪১ জন, রাউৎগাঁও স্কুল অ্যান্ড কলেজ থেকে ৩১ জনের মধ্যে ১৭ জন, গজভাগ স্কুল অ্যান্ড কলেজ থেকে ২২ জনের মধ্যে ১১ জন, মহতোছিন আলী স্কুল অ্যান্ড কলেজ থেকে ৮৩ জনের মধ্যে ৭২ জন এবং মনু মডেল কলেজ থেকে ১০০ জনের মধ্যে ৭৪ জন পাশ করেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews