ভয়ভীতি ও প্রলোভনেও বিএনপি নেতাদের ভোটে টানা যাচ্ছে না! ভয়ভীতি ও প্রলোভনেও বিএনপি নেতাদের ভোটে টানা যাচ্ছে না! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ বড়লেখায় ক্ষুদে লেখক ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের বিভিন্ন প্রজেক্টের উদ্বোধন ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু

ভয়ভীতি ও প্রলোভনেও বিএনপি নেতাদের ভোটে টানা যাচ্ছে না!

  • মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

এবে অনলাইন ডেস্ক :: আসন্ন দ্বাদশ নির্বাচনের আগমুহূর্তে নতুন কিছু দলের তৎপরতায় বড় দলের নেতাদের ভাগিয়ে নিয়ে ভুঁইফোড় এসব সংগঠন থেকে নির্বাচনে দাঁড় করানোর চেষ্টা চলছে বলে অভিযোগ রয়েছে বাংলাদেশ জাতীয়তাবাধী দল (বিএনপির)। বিএনপিপন্থি কয়েকজন ব্যবসায়ী নেতাকেও ভয়ভীতি ও প্রলোভন দেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। তাতেও কোনো নেতা নির্বাচনে যাওয়ার বিষয়ে আগ্রহ দেখাননি।

দলের গুরুত্বপূর্ণ নেতাদের ভোটে টানতে নানা প্রলোভন দেখালেও তাতে সফল হয়নি সরকার বলে দাবী বিএনপির নীতিনির্ধারকদের । বিএনপির সাবেক নেতাদের স্বতন্ত্র প্রার্থী করার চেষ্টা চলছে। প্রতিটি আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থীদের ভোটে যেতে ফোন পর্যন্ত করা হচ্ছে।

নেতাদের মতে, সরকার ছোট ছোট দলকেও নির্বাচনে নেওয়ার চেষ্টা করছে। এখন পর্যন্ত কয়েকটি দল ছাড়া বেশির ভাগ দল নির্বাচন প্রক্রিয়ায় যুক্ত হওয়ার বিষয়ে সাড়া দেয়নি। এটিকে নিঃসন্দেহে প্রাথমিক জয় হিসাবে দেখছেন তারা।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, এই নির্বাচন নিয়ে কারও আগ্রহ নেই। তার পরও জোরজবরদস্তি এবং নানা প্রলোভন দেখিয়ে নির্বাচনের মাঠে ছোট ছোট দলকে টানার চেষ্টা করা হচ্ছে। তাতেও সরকার সফল হয়নি।

তিনি বলেন, রাজনীতির মাঠে কিছু বেইমান সব সময় থাকে। ওয়ান-ইলেভেনের সময় যারা বেইমানি করেছেন, তারা সফল হতে পারেননি। নিকট অতীতের এই শিক্ষা সবার মাথায় রাখা উচিত। দলের কোনো নেতাকেই তারা ভোটে নিতে পারবে না বলেও তার বিশ্বাস।

মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বিএনটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান অভিযোগ করে বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমরকে সরকারের তৈরি করা কিংস পার্টিতে যোগ দিতে চাপ দেওয়া হচ্ছে।

তিনি বলেন, শাহজাহান ওমরের পরিবারের সদস্যরা তাকে জানিয়েছেন সরকার কিংস পার্টিতে যোগ দিতে শাহজাহানকে নানাভাবে চাপ দিচ্ছে। কিন্তু শাহজাহান ওমর সাফ জানিয়ে দিয়েছেন, তিনি কিংস পার্টিখ্যাত অখ্যাত এসব দলে যোগ দেবেন না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews