কুলাউড়ায় অজ্ঞান পার্টির ২ সদস্য আটক করেছে র‌্যাব কুলাউড়ায় অজ্ঞান পার্টির ২ সদস্য আটক করেছে র‌্যাব – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

কুলাউড়ায় অজ্ঞান পার্টির ২ সদস্য আটক করেছে র‌্যাব

  • মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া  :: র‌্যাব-৯ শ্রীমঙ্গল কোম্পানির সদস্যরা অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ২ সদস্যকে আটক করে ১২ ডিসেম্বর মঙ্গলবার কুলাউড়া থানায় সোপর্দ করে।

আটককৃতরা হলো কমলগঞ্জ উপজেলার উত্তর বানিগাঁও গ্রামের সিরাজ মিয়া ছেলে সালাউদ্দিন (৪৪) ও শ্রীমঙ্গল উপজেলা সদরের বাসিন্দা আনোয়ার মিয়া (২৮)

জানা যায়, ০৫ ডিসেম্বর দুপুরে জহুরা পারভীন চৌধুরী কুলাউড়া ইউসিবি ব্যাংকে থেকে ফেরার সময় অজ্ঞান পার্টির সদস্যরা রুমালের মধ্যে অজ্ঞাত চেতনানাশক পদার্থ মিশিয়ে নাক ও মুখে নিক্ষেপ করে। এতে জহুরা পারভীন চৌধুরী জ্ঞান হারিয়ে ফেলেন। জ্ঞান হারানো অবস্থায় অজ্ঞান পার্টির সদস্যরা তার গলায় থাকা ০১ (এক) ভরি ওজনের একটি স্বর্নের চেইন (যার মূল্য আনুমানিক ৯০ হাজার টাকা) চুরি করে নিয়ে যায়। এঘটনায় কুলাউড়া থানায় অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করে একটি চুরির মামলা দায়ের করেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শ্রীমঙ্গল কোম্পানির একটি আভিযানিক দল ১১ ডিসেম্বর রাতে শ্রীমঙ্গল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির সদস্যদের মূলহোতা সালাউদ্দিনসহ ০২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews