কুলাউড়ার দিলদার পুর স্কুলে ক্রিকেট বলের আঘাতে স্কুলছাত্রী গুরুতর আহত কুলাউড়ার দিলদার পুর স্কুলে ক্রিকেট বলের আঘাতে স্কুলছাত্রী গুরুতর আহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

কুলাউড়ার দিলদার পুর স্কুলে ক্রিকেট বলের আঘাতে স্কুলছাত্রী গুরুতর আহত

  • বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়ায় দিলদারপুর উচ্চ বিদ্যালয়ে ক্রিটেক বলের আঘাতে তাহেরা জান্নাত রিকি (১৩) নামক ৮ম শ্রেণির এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছেন। ৩১ জানুয়ারি বুধবার রাতে তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মাহবুব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্কুল ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে কয়েকজন ছাত্র স্কুলের আঙিনায় ক্রিকেট খেলছিলো। এসময় অষ্টম শ্রেণির মেধাবী শিক্ষার্থী তাহেরা জান্নাত রিকি (রোল নং-০১) নিজের ক্লাস রুমে প্রবেশের মুহুর্তে ক্রিকেট বল তার মাথায় আঘাত করে। ক্রিকেট বলের আঘাতে স্কুলছাত্রী রিকি মাটিতে লুটিয়ে পড়ে। সহপাঠীরা রিকিকে উদ্ধার করে ক্লাসরুমে নিয়ে যায়। কিছুসময় ক্লাসে বসে থাকার পর মাথায় ব্যাথা অনুভব করলে রিকি বাড়িতে চলে যায়।

রিকির পিতা সমছু মিয়া জানান, রিকির অবস্থার অবনতি হলে তাকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। হাসপাতাল থেকে পরদিন বুধবার তাকে বাড়িতে নিয়ে যাই। কিন্তু রাতে তার অবস্থার অবনতি ঘটলে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করি। খবর পেয়ে জয়চন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মাহবুব শিক্ষার্থী বাড়তে দেখতে যান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপিয়া বেগম জানান, এটা একটা দূর্ঘটনা। আমি ব্যাট বল সব জব্দ করেছি।

জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মাহবুব জানান, খবর পেয়ে আমি শিক্ষার্থীকে দেখতে যাই। বিদ্যালয়ের প্রধান শিক্ষকও দেখতে গেছেন। প্রধান শিক্ষক তাকে জানিয়েছে ঘটনার পর থেকে বিদ্যালয় আঙিনায় খেলাধুলা বন্ধ করে দিয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews