ঢাকার বেইলি রোডে অগ্নিকান্ডে মারা গেছেন কুলাউড়ার আ’লীগ নেতা ঢাকার বেইলি রোডে অগ্নিকান্ডে মারা গেছেন কুলাউড়ার আ’লীগ নেতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

ঢাকার বেইলি রোডে অগ্নিকান্ডে মারা গেছেন কুলাউড়ার আ’লীগ নেতা

  • শুক্রবার, ১ মার্চ, ২০২৪

এইবেলা, কুলাউড়া::

ঢাকার বেইলি রোডের অগ্নিকান্ডে মারা গেছেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট আতাউর রহমান শামীম (৬০)। তিনি উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের শ্রীপুর গ্রামের বাসিন্দা। বেইলি রোডের অগ্নিকান্ডের সময় তিনি কাচ্চিভাই হোটেলে অবস্থান করছিলেন।

একমাত্র কন্যা সন্তানের জনক অ্যাডভোকেট আতাউর রহমান শামীম ঢাকার সেগুন বাগিচায় বসবাস করতেন। স্ত্রীসহ পরিবারের সকল সদস্যরা আমেরিকার নিউইয়র্ক শহরে বসবাস করেন।

তিনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক ছিলেন। ১৯৯৮ সালে আমেরিকা থেকে দেশে ফিরে আসেন তিনি। যুক্ত হন দেশের রাজনীতিতে। নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করেন ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে।

রাজনীতিক হলেও সাংবাদিকতা জগতের মানুষ ছিলেন অ্যাডভোকেট আতাউর রহমান শামীম। নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক গণবাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। ঢাকা থেকে পত্রিকাটি প্রকাশ করতে নিবন্ধনও করেছিলেন।

নিউইয়র্ক থেকে অ্যাডভোকেট আতাউর রহমান শামীমের ভাগনা মঈনুর রহমান সুয়েব জানান, যেহেতু দেশে কেউ নেই। তাই পরিবারের নিকটাত্মীয়দের সহযোগিতায় বিকেল সাড়ে ৫টায় কুলাউড়া ফুটবল খেলার মাঠে প্রথম জানাযা ও বাদ মাগরিব নিজবাড়ি শ্রীপুরগ্রামে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে। তার সাথে থাকা আইডি কার্ড দেখে লাশ শনাক্ত করা হয়।

আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আতাউর রহমান শামীমের মৃত্যুতে দলের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews