কুলাউড়ায় কর্তব্য পালনরত নৈশ প্রহরির রহস্যজনক মৃত্যু  কুলাউড়ায় কর্তব্য পালনরত নৈশ প্রহরির রহস্যজনক মৃত্যু  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

কুলাউড়ায় কর্তব্য পালনরত নৈশ প্রহরির রহস্যজনক মৃত্যু 

  • মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

এইবেলা, কুলাউড়া  :: কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির নৈশ প্রহরি আব্দুর রহমান (৬৫) কর্তব্য পালনরত অবস্থায় রহস্যজনক মৃত্যু হয়েছে। ০৫ মার্চ মঙ্গলবার ভোরে শহরের রেলক্রসিং এলাকায় আশঙ্কাজনক অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা তাকে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুর রহমান উপজেলার জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ,  ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই জানান, আব্দুর রহমান দীর্ঘদিন থেকে ব্যবসায়ী কল্যাণ সমিতির নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মুলত কুলাউড়া – জুড়ী সড়কের  বিছরাকান্দি এলাকায় দায়িত্ব পালন করেন। মঙ্গলবার ভোরে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।
সিসি টিভির ফুটেজ দেখে তারা জানান, আবদুর রহমান দায়িত্ব পালনকালে একটি ট্রাক তাকে অতিক্রম করে। এসময় তিনি রাস্তায়  পড়ে যান। ট্রাকটি কিছুদূর গিয়ে থামে।  ট্রাক থেকে দু’জন লোক নেমে ঘটনাস্থল আসে। আবার ফিরে গিয়ে ট্রাকে উঠে চলে যায়। এতে ধারণা করা হচ্ছে ট্রাকের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।
খবর পেয়ে কুলাউড়া থানার এসআই মোহাম্মদ আলী হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে যান।
এসআই মোহাম্মদ আলী জানান, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  ময়নাতদন্ত রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews