বড়লেখা থানার জাহেদ আহমদ জেলার শ্রেষ্ঠ এসআই  বড়লেখা থানার জাহেদ আহমদ জেলার শ্রেষ্ঠ এসআই  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

বড়লেখা থানার জাহেদ আহমদ জেলার শ্রেষ্ঠ এসআই 

  • বুধবার, ১৩ মার্চ, ২০২৪

এইবেলা, বড়লেখা::

মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন বড়লেখা থানার এসআই জাহেদ আহমদ। বুধবার (১৩ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার পুলিশ লাইনে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করেছে জেলা পুলিশ।

সভা শেষে পুলিশ সুপার মনজুর রহমান বিপিএম ও পিপিএম (বার) জাহেদ আহমদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এসময় কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব দীপঙ্কর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ সূত্র জানায়, মাদক, সাজাপ্রাপ্ত আসামি, ওয়ারেন্ট তামিল ও আইনশৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় বড়লেখা থানার এসআই জাহেদ আহমদকে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে জেলা পুলিশ।

বড়লেখা থানার এসআই জাহেদ আহমদ বলেন, ‘এই পুরষ্কার প্রাপ্তি আমার পেশাগত দক্ষতায় আরো উৎসাহ ও প্রেরণা যোগাবে। এজন্য আমি পুলিশ সুপার স্যার ও কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্যারের প্রতি কৃতজ্ঞ। এছাড়া বড়লেখা থানার অফিসার ইনচার্জ স্যার ও থানার প্রত্যেক সহকর্মীর কাছেও কৃতজ্ঞ। কারণ ওসি স্যারের দিক-নির্দেশনা ও সহকর্মীদের সহযোগিতা ছাড়া আমার এই অর্জন সম্ভব হত না।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews