আত্রাইয়ে গোয়ালঘরে আগুনে কপাল পুড়লো কৃষক পরিবারের আত্রাইয়ে গোয়ালঘরে আগুনে কপাল পুড়লো কৃষক পরিবারের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

আত্রাইয়ে গোয়ালঘরে আগুনে কপাল পুড়লো কৃষক পরিবারের

  • রবিবার, ১৭ মার্চ, ২০২৪
নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে গোয়াল ঘরে আগুন লেগে ১টি গরু দগ্ধ হয়ে মারা গেছে ও ২টি গরু গুরুতর দগ্ধ হয়েছে। রোববার ভোর রাতে  উপজেলা আহসানগঞ্জ ইউনিয়নের দমদমা  গ্রামের আলাউদ্দিনে গোয়াল ঘরে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানায়,রমজান মাস সেহরি খেয়ে প্রায় মানুষ যখন মসজিদে ফজরের নামাজরত ঠিক সেই সময় আলাউদ্দিনের গোয়াল ঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। নিমিষের মধ্যে গোয়াল ঘরে আগুন ছড়িয়ে পড়ায় অনেক চেষ্টা পর ফায়ার সার্ভিস টিম আসার আগেই আগুন নেভানো সম্ভব হয়। আগুনের সূত্রপাত কয়েলের  আগুন থেকে হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।
এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো.মইনুর রহমান জানান, ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গোয়াল ঘরে থাকা ১টি গরু পুড়ে মারা যায়। এবং ২ গরু মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে। এতে করে আলাউদ্দিনে প্রায় দুই লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনের সুত্রপাত কয়েল থেকে হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।
এ ব্যাপারে আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান মুঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, আলাউদ্দিনে এ ক্ষতি আসলেই বড় দুঃখজনক।
এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: জহুরুল ইসলাম জানান, বিষয়টি আমি শুনেছি। তদন্ত করে জানা যাবে আসলে আগুন কয়েল থেকে না কেউ শত্রুতা করে লাগিয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews