কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান

  • সোমবার, ১৮ মার্চ, ২০২৪

এইবেলা কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়ায়  দুর্ঘটনায় নিহত নৈশপ্রহরী মো. রহমান আলীর পরিবারকে ব্যাটারিচালিত একটি অটোরিকশা ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) দুপুরে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির পক্ষ থেকে নিহত রহমান আলীর পরিবারের কাছে অটোরিকশা ও নগদ অর্থ তুলে দেওয়া হয়।

ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের সভাপতিত্বে ও ওয়ার্ড সম্পাদক আব্দুল্লাহ আল মনির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ।

বক্তব্যে তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া নৈশপ্রহরী মো. রহমান আলী পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তিনি ব্যবসায়ী সমিতির এ উদ্যোগের প্রশংসা করে বলেন, এই অটোরিকশা ও নগদ অর্থ রহমান আলীর পরিবারের অনেক কাজে আসবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির সহসভাপতি মো. রফিক মিয়া ফাতু, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, ব্যবসায়ী নির্মাল্য মিত্র সুমন ও কুলাউড়া ইউনিয়নের ইউপি সদস্য নাদিম মাহমুদ রাজু। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী,  প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, ব্যবসায়ী শেলুর রহমানসহ সমিতির নেতৃবৃন্দরা।

সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই জানান, রহমান আলী ব্যবসায়ী সমিতির নৈশপ্রহরী ছিলেন। অসহায় নিহত এ নৈশপ্রহরীর পরিবারকে ১ লাখ ৩০ হাজার টাকার একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও নগদ ৯০ হাজার টাকা সমিতির পক্ষ থেকে প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ৫ মার্চ পৌর শহরের বিছরাকান্দি এলাকায় রহমান আলী নৈশপ্রহরীর দায়িত্ব পালনকালে একটি সিএনজি অটোরিকশার ধাক্কায় মারা যান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews