বড়লেখায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : সোনাই নদী থেকে লাশ উদ্ধার বড়লেখায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : সোনাই নদী থেকে লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন

বড়লেখায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : সোনাই নদী থেকে লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের পানিসাওয়া গ্রামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু ঘটেছে। মঙ্গলবার সকাল সোয়া আটটার দিকে বাড়ির পাশ দিয়ে প্রবাহিত সোনাই নদীতে ভাসমান লাশ দেখে স্বামীর বাড়ির লোকজন পুলিশে খবর দেন। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত স্বপ্না দাস পানিসাওয়া গ্রামের অসীম দাসের স্ত্রী। শ্বশুড় বাড়ির লোকজনের দাবি স্বপ্না সাতার জানত না। এর জন্যই নদীতে ডুবে সে মারা গেছে। তবে পিতৃপক্ষ ও প্রতিবেশিরা বলছেন এই মৃত্যু রহস্যজনক।

নিহত গৃহবধুর শ্বশুড় নিরঞ্জন দাস জানান, তার পুত্রবধু স্বপ্না দাস (২৬) মঙ্গলবার সকাল সাতটার দিকে ঘুম থেকে উঠে বাড়ির উঠানের নলকুপে থালা-বাসন ধৌত করে। এর আগে স্বপ্নার স্বামী অর্থাৎ আমার ছেলে অসীম দাস কাজে বেরিয়ে পড়ে। থালা-বাসন পরিস্কারের পর পুত্রবধু স্বপ্না তার এক বছরের শিশু কন্যার জামা-কাপড় পরিস্কার করতে সোনাই নদীর ¯œানঘাটে যায়। দীর্ঘ সময় বাড়ি না ফেরায় খোঁজ নিতে গিয়ে নদীতে তার ভাসমান লাশ দেখে পুলিশে খবর দেন। শ্বশুড়ের দাবি স্বপ্না দাস সাতার না জানায় নদীর পানিতে ডুবে মারা গেছেন। তবে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন প্রতিবেশি জানান, শুষ্ক মৌসুমে সোনাই নদীতে ডুবে মারা যাওয়ার মতো পানি নেই। তাছাড়া স্বপ্নার বাবার বাড়ির এলাকা খাগটেকার লোকজনকে বছরে ৪-৫ মাস নৌকায় চলাচল করতে হয়। ওই এলাকার কোনো মেয়ে সাতার জানবে না তা বিশ্বাসযোগ্য নয়। এই মৃত্যু রহস্যজনক।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তখন প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews