বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন

বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

  • মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের সীমান্তবর্তী কুমারশাইল গ্রামের ২শ’ দুস্থ, অসহায় এবং এতিম মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেলে ইফতার ও রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজিবি-৫২ ব্যাটালিয়ন (বিয়ানীবাজার)।

কুমারশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন বিজিবি-৫২ ব্যাটলিয়নের (বিয়ানীবাজার) অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হাসান। এসময় ব্যাটালিয়নের সহকারি পরিচালক নুর হোসেন, যুগান্তরের সাংবাদিক আব্দুর রব, কুমারশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন, কুমারশাইল জামেয়া দারুছ ছুন্নাহ মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক মস্তফা উদ্দিন, মাদ্রাসা শিক্ষক কবির আহমদ, জাবেল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজিবি-৫২ (বিয়ানীবাজার) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মেহেদী হাসান বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য নানা ধরণের কল্যাণমূলক কার্যক্রম চালিয়ে যায়। এরই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশের মতো বড়লেখা উপজেলার কুমারশাইল গ্রামে দুস্থ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বিজিবি’র এসব মানবিক জন কল্যাণমুলক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews