জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর

  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ীতে খামারি, উদ্যোক্তা ও দর্শনার্থীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর এর আয়োজন করেছে। প্রদর্শনীতে ষ্টাল খোলা হয়। বিভিন্ন ক্যাটাগরিতে ১২ জন সেরা ষ্টলদাতা খামারি ও উদ্যোক্তাকে পুরস্কার স্বরূপ সনদপত্র, ক্রেষ্ট ও চেক প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে ও নজরুল ইসলামের সঞ্চালনায় সেবা সপ্তাহের উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রমাপদ দে। বিশেষ অতিথির বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আক্তার। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ভেটেরিনারি সার্জন ডা. মৃদুল কান্তি দে, উপজেলা ডেইরি ফার্ম এসোসিয়েশনের সভাপতি মো. সিরাজুল ইসলাম, ডেইরী উদোক্তা হাবিবুর রহমান, প্রথম আলো প্রতিনিধি সাংবাদিক কল্যাণ প্রসুন, জুড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইনকিলাব প্রতিনিধি তাজুল ইসলাম, জুড়ি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক মনিরুল ইসলাম প্রমুখ।

প্রদর্শনীতে অংশগ্রহণকারি সেরা ষ্টলদাতা খামারি, উদ্যোক্তা ও কৃষকদের ১২ জনকে ৪ টি ক্যাটাগরিতে পুরস্কার হিসেবে চেক, ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

ডেইরি ও ফ্যাটেনিং ক্যাটাগরিতে যৌথভাবে সেরা ষ্টলদাতার পুরস্কার ও সম্মাননা ক্রেষ্ট পেয়েছেন মো. হাবিবুর রহমান। এছাড়া ডেইরিতে দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেন কামরুজ্জামান ও জুনায়েদ আহমেদ। এদিকে ফ্যাটেনিং ক্যাটাগরিতে দ্বিতীয় হন খামারি আবুল কালাম ও তৃতীয় হয়েছেন সাইদুল ইসলাম। ক্ষুদ্র প্রাণি ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ষ্টলদাতা নির্বাচিত হয়েছেন যথাক্রমে খায়রুল ইসলাম, রেণু মিয়া ও কাওসার আহমেদ। অপরদিকে হাঁস-মুরগি ক্যাটাগরিতে অভিন্দ্র চন্দ্র নাথ, আব্দুর রশীদ ও মশাহিদ আলী পুরস্কার, সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র পেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews