কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
যুক্তরাজ্যের নর্থ‌ লিঙ্কনশায়ার বাংলা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ হাকালুকি হাওরের জলমহাল থেকে অবৈধভাবে মাছ শিকার-তশিলদারের বিরুদ্ধে উৎকোচ আদায়ের অভিযোগ তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত সিলেটে ‘হিট স্ট্রোকে’ জুড়ীর যুবকের মৃত্যু কুলাউড়ায় আছকির মিয়া হত্যাকান্ডে  ২ আসামী আটক আদম্য মেধাবী : কমলগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী তুর্যের সাফল্য মৌলভীবাজারে আড়াই বছর পর ইউপি সদস্য নির্বাচিত মুজাহিদ বড়লেখায় মানবিক সেবায় অবদান, ৫ প্রবাসীকে সংবর্ধনা কুলাউড়া সদর ইউনিয়নে আর্সেনিক ও নিরাপদ পানি পরিকল্পনা বিষয়ক “দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ” রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি

কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

  • বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২ চেয়ারম্যান, ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের জরিমানা করা হয়েছে। আচরণবিধি লঙ্ঘন করে প্রার্থীর পক্ষে প্রচার চালানোর সময় ওই ৩ ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে পৌর শহরের বঙ্গবন্ধু উদ্যানের সম্মুখে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আসম কামরুল ইসলাম, মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল হাসান ও টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী ময়নুল ইসলাম সবুজের নির্বাচনী প্রচার চালানো ব্যক্তিরা আচরণবিধি লঙ্ঘন করে প্রচার চালাচ্ছিলেন।

প্রচারে ১টি মাইক ব্যবহারের নির্দেশ থাকলেও তারা সিএনজিচালিত অটোরিকশাতে ২টি মাইক লাগানোর অপরাধে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার চালানো ব্যক্তিকে ২৫০০ টাকা, মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার চালানো ব্যক্তিকে ২৫০০ টাকা ও টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার চালানো ব্যক্তিকে ৫০০০ টাকাসহ মোট ১০ হাজার জরিমানা করে তা আদায় করা হয়।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করার দায়ে তাদেরকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews