কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
যুক্তরাজ্যের নর্থ‌ লিঙ্কনশায়ার বাংলা প্রেস ক্লাবের আত্নপ্রকাশ হাকালুকি হাওরের জলমহাল থেকে অবৈধভাবে মাছ শিকার-তশিলদারের বিরুদ্ধে উৎকোচ আদায়ের অভিযোগ তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত সিলেটে ‘হিট স্ট্রোকে’ জুড়ীর যুবকের মৃত্যু কুলাউড়ায় আছকির মিয়া হত্যাকান্ডে  ২ আসামী আটক আদম্য মেধাবী : কমলগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী তুর্যের সাফল্য মৌলভীবাজারে আড়াই বছর পর ইউপি সদস্য নির্বাচিত মুজাহিদ বড়লেখায় মানবিক সেবায় অবদান, ৫ প্রবাসীকে সংবর্ধনা কুলাউড়া সদর ইউনিয়নে আর্সেনিক ও নিরাপদ পানি পরিকল্পনা বিষয়ক “দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ” রাজনগরে কিশোরি ধর্ষণ ও হত্যার অভিযোগে ২ জনের ফাঁসি

কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

  • বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
এইবেলা, কুলাউড়া :: জাতীয় শিক্ষাসপ্তাহ-২০২৪খ্রি. কুলাউড়া উপজেলা পর্যায়ে ফলাফলের ভিত্তিতে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।
মোঃ আব্দুল মতিন কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের কৌলারশী গ্রামের বাসিন্দা। তিনি কুলাউড়া উপজেলার কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ১৯৯৪ সালে প্রথম যোগদান করেন। ০১ ডিসেম্বর ১৯৯৪ হতে ০১-ফেব্রুয়ারি-২০০২ পর্যন্ত কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক (বি.এসসি) গণিত, ০২-ফেব্রুয়ারি -২০০২ হতে ২৭ মার্চ ২০১১ পর্যন্ত নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক (বিএসসি) গণিত, ২৮-মার্চ ২০১১ হতে ২২-জুলাই -২০১৫ পর্যন্ত নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসেবে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করেন।
২৩ জুলাই ২০১৫ থেকে অদ্যাবধি পর্যন্ত কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। মোঃ আব্দুল মতিন২০১৯ ও ২০২২ সালে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। উল্লেখ্য যে উনি প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন কালে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ২০১৭, ২০১৮ এবং ২০২৩ সালে কুলাউড়া উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে।
বর্তমানে তিনি কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও কুলাউড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন। কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে বিদ্যালয়ের গুণগত শিক্ষার পাশাপাশি প্রতিবছর ফলাফলের দিক দিয়েও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠত্ব অর্জন করে আসছে। বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি নিয়ম শৃঙ্খলা রক্ষায় সদা তৎপর রয়েছেন।
বিগত করোনা কালীন সময়ে সরকারি নির্দেশনা অনুযায়ী অনলাইন ক্লাস চালু রেখে বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম চালিয়ে এবং অভিভাবক ও ছাত্রীদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করেন যাহা অভিভাবক ও সরকারের উর্ধতন কর্মকর্তাদের কাছে প্রশংসিত হন।
উল্লেখ্য, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে ৮বছরের এই কর্মকালীন সময়ে ৩বার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত এবং ৩বার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন।###

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews