মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

মায়ের সংবাদ সম্মেলন- কুলাউড়ায় প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ

  • রবিবার, ৫ মে, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় কাতার প্রবাসীকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। ওই প্রবাসীর মা ০৪ মে শনিবার প্রেসক্লাব কুলাউড়ায় সংবাদ সম্মেলন করে ছেলেকে রক্ষায় প্রশাসনের সৃদৃষ্টি কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে কাতার প্রবাসী মুহিদুর রহমান শাওনের মা খাতিবুন নেছা লিখিত বক্তব্যে অভিযোগ করেন, দীর্ঘদিন পর ২০২৩ সালের বছ ৪ ডিসেম্বর ছুটিতে দেশে আসলে মাত্র ৩ মাসের ব্যবধানে তার উপর ৪টি মামলা দায়ের করা হয়। আর এসব মামলার নৈপথ্যে রয়েছে আমেরিকা প্রবাসী মো. রিপন মিয়া নামে একজন। প্রভাবশালী মো. রিপন মিয়া বাংলাদেশে এক সময়কার প্রয়াত অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের গাড়ী চালক ছিলেন। পরবর্তীতে তিনি শ্রীমঙ্গল পৌরসভার বর্তমান মেয়র মহসীন মিয়া মধুর গাড়ী চালক ছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, যুক্তরাষ্ট্র প্রবাসী রিপন তার সম্পর্কে বোনের মেয়ের (বোনঝি) স্বামী। যুক্তরাষ্ট্রে বেশ কিছুদিন থেকে রিপন তার স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন করেন। নির্যাতনের শিকার গৃহবধু রিমা তার স্বামী রিপনকে তালাক দিয়ে অনত্র চলে যান। এরপর থেকে রিপনের সাথে তাদের দূরত্ব সৃষ্টি হয়। এরমধ্যে রিমা যুক্তরাষ্ট্র থেকে তার ছেলে কাতার প্রবাসী শাওনের বিয়ের জন্য একজন পাত্রী খুঁজে দেন। এবং ওই পাত্রী বিয়ের জন্য বাংলাদেশে আসলে শাওন কাতার থেকে প্রায় ৪ মাস আগে দেশে চলে আসেন। বিয়েও করেন। এ কারনে যুক্তরাষ্ট্র থেকে মো. রিপন মিয়া হিংসার বশবর্তী হয়ে শাওনের পরিবারকে পথে নামানোর নানা হুমকি দেন। যার কারনে শাওন দেশে আসার মাত্র ৩ মাসের মধ্যে তার উপর দেশের বিভিন্ন স্থানে ৪টি মিথ্যা মামলা দায়ের করা হয়।

জানা যায় রিপন যুক্তরাষ্ট্র থেকে সকল অর্থ দেশে অবস্থানরত শাইস্তা মিয়া নামে এক ইউপি সদস্যর কাছে পাঠায় এবং তাকে দিয়ে দেশের বিভিন্ন স্থানে শাওনের বিরুদ্ধে এসব সাজানো মামলা দায়ের কওে যাচ্ছেন। দায়েরকৃত মামলার বাদিদের সাথে শাওনের পরিবারের কারো সাথে কোন পূর্ব পরিচয় বা শত্রুতা নেই। এসব সকল মিথ্যা মামলাগুলো সঠিক তদন্ত করে তার ছেলেকে হয়রানী থেকে মুক্ত করতে তিনি পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকতাদের সুদৃষ্টি কামনা করেন।

এ ব্যাপারে দেশে মামলা পরিচালনাকারী ইউপি সদস্য শাইস্তা মিয়ার সাথে যোগাযোগ করা হলে মুঠোফোনে তিনি জানান, বিষয়টি মিথ্যা তাদের সাথে আমার কোন যোগাযোগ নেই।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews