কাতারে কুলাউড়ার দুই সাংবাদিক সংবর্ধিত কাতারে কুলাউড়ার দুই সাংবাদিক সংবর্ধিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি চিহ্নিত মাদক ব্যবসায়ি ইয়াবাসহ গ্রেফতার বড়লেখায় জালালাবাদ গ্যাসের ভিজিলেন্স টিমের পরিদর্শন, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন কমলগঞ্জে ঐতিহাসিক চা-শ্রমিক হত্যা দিবসে র‌্যালী ও আলোচনা কমলগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকার আব্দুল মুমিন মিয়ার আশঙ্কাজনক বড়লেখায় এনসিসি ব্যাংকের উদ্যোগে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন আত্রাইয়ে শিক্ষা সেবিকাদের প্রশিক্ষণ কর্মশালা বড়লেখায় পৌরমেয়র সৃজিত ফুল ও ছায়া বৃক্ষ ছড়াচ্ছে শোভা সিলেটে আযান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  কমলগঞ্জে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপন মহড়া সংবাদ প্রকাশ-হাকালুকির বিলে এসিল্যান্ডের অভিযানে মাছ জব্দ, ১ জনকে জরিমানা

কাতারে কুলাউড়ার দুই সাংবাদিক সংবর্ধিত

  • শুক্রবার, ১০ মে, ২০২৪

এইবেলা, কুলাউড়া ::  মধ্যপ্রাচ্যের দেশ কাতারে কুলাউড়ার দুই সাংবাদিককে সংবর্ধিত করা হয়েছে। কালের কণ্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিল ও কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ (২০২৪) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার নিউজ কভারেজ করার জন্য কাতার যাওয়ায় কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা ও আলোচনা সভা আয়োজন করা হয়।

গত ৪ মে শনিবার দোহার ফিরোজ আব্দুল আজিজ আলিফ রেষ্টুরেন্টে কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সংগঠনের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম চৌধুরী জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন সিদ্দিকী জসিম ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালিকের যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক মাহফুজ শাকিল ও মহি উদ্দিন রিপন।

এসময় বক্তব্য দেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাবুল আহমেদ, উপদেষ্ঠা মোঃ জয়নাল আবেদিন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাতার টিভি চ্যানেলে কর্মরত আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আজমল আলী, লেবু মিয়া, শাহজালাল শাহপরানস্মৃতি পরিষদের সভাপতি সৈয়দ হারুন, মরহুম মনছব আলী ছাতা পীর স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মোঃ মাহতাব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, আতিক আহমদ, ফয়াজ উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, বিলকুছ সিদ্দিকী, ফুল সিদ্দিকী, শাহা আব্বাস, কয়েস আহমেদ, আব্দুল জলিল, খোকন, সাব উদ্দিন, তেরাব আলি, আব্বাস উদ্দিন, কামরুল ইসলাম ছায়েম আহমদ, মাহি উদ্দিন, জাবেদ আহমদ প্রমুখ।

এসময় সংবর্ধিত দুই সাংবাদিক প্রবাসীদের ও দেশে থাকা তাদের স্বজনদের যেকোন বিপদে পাশে থেকে সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews