তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

তাহিরপুরে কুকুরের কামড়ে শিশুসহ ১৬ জন আহত

  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

এইবেলা ডেস্ক :: সুনামগঞ্জ জেলার তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ১২ টা থেকে ১টার মধ্যে তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহত সবাই উপজেলার ভাটি তাহিরপুর ও ঠাকুরহাটি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। তাদের মধ্যে ১৪ জন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। অন্য দুজনকে উন্নতর চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় গণমাধ্যমকর্মী আবুল কাসেম বলেন, কুকুরটি শুরুতে ঘরের ভেতরে ঢুকে একজন নারীকে কামড় দিয়ে আহত করে। পরে আশপাশে থাকা ও রাস্তা দিয়ে চলাচল করা অনেকেই এই কুকুরের কামড়ের শিকার হয়ে আহত হয়েছেন। এ ঘটনায় আমার এক ভাতিজাও আহত হয়েছে। এ ঘটনার কিছু সময় পর স্থানীয় বাসিন্দারা কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছেন।

এদিকে কুকুরের এমন অস্বাভাবিক আচরণে স্থানীয় বাসিন্দারা রয়েছেন আতঙ্কে, এমনটি জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য সামায়ুন কবীর।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, একদিনে কুকুরের কামড়ে আহত হয়ে একদিনে এত রোগী আগে কখনও হাসপাতালে আসেননি। এবারই প্রথম। আহত সবাইকে রেবিক্স ভাইরাসের ইমিউনি গ্লোবিলিন ও রেবিক্স ভাইরাসের টিকা দেয়া হয়েছে। এদের মধ্য থেকে দুজনকে সুনামগঞ্জে রেফার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews