কুলাউড়ায় ট্রাক্টর থেকে পড়ে চা-শ্রমিকের মৃত্যু কুলাউড়ায় ট্রাক্টর থেকে পড়ে চা-শ্রমিকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় ট্রাক্টর থেকে পড়ে চা-শ্রমিকের মৃত্যু

  • শুক্রবার, ১৭ মে, ২০২৪

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় বাঁশ বোঝাই করা একটি ট্রাক্টর থেকে পড়ে পঞ্চম বাউরি (২৩) নামক এক চা-শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ মে) দুপুরে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের উত্তর রংগীরকুল এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দিলদারপুর চা-বাগানের একটি ট্রাক্টর শুক্রবার দুপুরে পাঁচপীর জ্বালাই এলাকা থেকে বাঁশ বোঝাই করে বাগানে নিয়ে আসছিলো। ঝুকিপূর্ণভাবে বাঁশ বোঝাই করে সেগুলো বাগানে সরবরাহ করছিলেন উত্তর রংগীরকুল এলাকার মাসুক মিয়া। প্রায়ই এভাবে ঝুঁকি নিয়ে বাগানে বাঁশ সরবরাহ করে থাকেন মাসুক। শুক্রবার বাঁশ বোঝাই ট্রাক্টরটি উত্তর রংগীরকুল এলাকায় পৌঁছালে বাঁশের উপরে বসে থাকা চা-শ্রমিক পঞ্চম বাউরি (২৩) ছিটকে পড়ে গুরুতর আহত হন।

দিলদারপুর চা-বাগানের শ্রমিক সভাপতি বাদল দেব জানান, খবর পেয়ে পঞ্চম বাউরিকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন পিতা ছোটু বাউরি। তিনি ঝুকিপূর্ণ এমন কাজ বন্ধের দাবি জানিয়েছেন।

এব্যাপাওে কুলাাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews