ফেইসবুক লাইভে এসে কুলাউড়ার পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি  ফেইসবুক লাইভে এসে কুলাউড়ার পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

 ফেইসবুক লাইভে এসে কুলাউড়ার পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি

  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে অশ্লীল ভাষায় গালাগালিসহ প্রাণনাশের হুমকি দিয়েছে সন্ত্রাসী সুন্দর আলী (৪০)। ১৯ মে রোববার রাতে মেয়র কুলাউড়া থানায় এব্যাপারে একটি লিখিত অভিযোগ (নং ৮৬৮) দায়ের করেন। এই সুন্দর আলীর বিরুদ্ধে কুলাউড়া থানায় বর্তমানে ১৫টি মামলা রয়েছে। পুলিশের ধরাছোঁয়ার বাইরে থেকে এই সন্ত্রাসী কর্মকান্ড জনমনে উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করছে।

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মনসুর গ্রামের মৃত ছিদ্দেক আলীর পুত্র এই শীর্ষ সন্ত্রাসী সুন্দর আলীর বিরুদ্ধে কুলাউড়া থানায় বর্তমানে ১৫টি নিয়মিত মামলা রয়েছে। এরমধ্যে গণধর্ষণসহ ২টি নারী ও শিশু নির্যাতন মামলায় পলাতক আসামী। দুর্ধর্ষ এই সন্ত্রাসী সুন্দর মিয়ার বিরুদ্ধে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি রফিকুল ইসলাম রেনু একটি মামলা (নং ০৪ তাং ১৭/১২/২০১৬) দায়ের করেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ নিজ ব্যবসা প্রতিষ্টানের সম্মুখে এই সুন্দর আলী ও তার সহযোগিদের সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন। কিন্তু পরবর্তীতে তিনি আপোষ নিষ্পত্তির নামে মামলাটি প্রত্যাহার করে নিতে বাধ্য হন। ক্ষমতাসীন দলের শীর্ষ নেতারা যেখানে অসহায়, সাধারণ মানুষ তাকে নিয়ে সবসময় উদ্বেগ উৎকন্ঠায় থাকতে হয়। গণধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে মামলা (নং ০৭ তারিখ ১২/১১/২০২৩) দায়েরের পর থেকে আত্মগোপন চলে যায় সুন্দর আলী।

মেয়রের অভিযোগ থেকে আরও জানা যায়, গত ১৪ মে সন্ধ্যা ৭টায় ও ১৫ মে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ফেইসবুক লাইভে এসে সুন্দর আলী মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিনকে সরাসরি হত্যার হুমকি দেয়। সে নাকি মেয়রকে হত্যা করার রায় পেয়েছে। ইতিপূর্বে একবার সুন্দর আলীর মেয়রকে হুমকি দিলে তিনি গত ২ জানুয়ারি থানায় ডায়রি (নং ৮৩ তারিখ ০২/০১/২০২৪)।

জানা যায়, ক্ষমতাসীন দলেরই এক নেতার ছত্রছায়ায় সুন্দর আলীর উত্থান। সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে চাঁদাবাজিসহ অপরাধ কর্মকান্ডে বেপরোয়া হয়ে উঠে।

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন জানান, তার এই আক্রোশ ও সন্ত্রাসী মনোভাবে হত্যার হুমকি প্রদানে তিনি ও তাঁর পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছেন। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হোক।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কৈশন্যু জানান, মুলত গণধর্ষণ মামলার পর থেকে সুন্দওর আলী আত্মগোপনে রয়েছে। পুলিশ তাকে হন্যে হয়ে খোঁজছে। তাকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews