কুলাউড়ায় দৈনিক যুগান্তরের ২ যুগপূর্তি উদযাপন কুলাউড়ায় দৈনিক যুগান্তরের ২ যুগপূর্তি উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় দৈনিক যুগান্তরের ২ যুগপূর্তি উদযাপন

  • বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার যুগান্তরের ২ যুগপূর্তি উদযাপন করা হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে এ উপলক্ষ্যে প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা আলোচনা সভা ও যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগরিফরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যুগান্তর স্বজন সমাবেশে সভাপতি কুলাউড়া সরকারি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্রাচার্য্য সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল জলিলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন প্রেসক্লাব কুলাউড়ার প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক আমাদের নতুন সময়ের স্টাফ রিপোর্টার স্বপন কুমার দেব রতন, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সিনিয়র সহ-সভাপতি ও নয়া দিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেন, সাংবাদিক সমিতির সভাপতি ও ইনকিলাব প্রতিনিধি নাজমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও সময়ের আলোর জেলা প্রতিনিধি সাইদুল হাসান সিপন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও মানব জমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির এবং সাধারণ সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি আব্দুল আহাদ, শহীদুল ইসলাম তনয়, প্রিয় কুলাউড়ার সম্পাদক একেএম জাবের, আজকের পত্রিকার প্রতিনিধি সুমন আলম, কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন ও স্বজন আবুল কালাম প্রমুখ।

বক্তারা বলেন, সত্যের প্রতি অবিচল বলেই সকল শ্রেণির পাঠকের কাছে প্রিয় যুগান্তর। ২ যুগের এই পথ পরিক্রমায় যুগান্তরের তৃণমুলের মানুষের যে আস্থা ও বিশ্বাস ছিলো আজও তা অটুট আছে। ধারাবাহিকতা ধরে রাখতে অনুসন্ধানী সাংবাদিকতা ও সংবাদের প্রতি গুরুত্ব দেয়ার আহ্বান জানান বক্তারা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews