কুলাউড়ায় পাখি অবমুক্ত দশ হাজার টাকা জরিমানা কুলাউড়ায় পাখি অবমুক্ত দশ হাজার টাকা জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন

কুলাউড়ায় পাখি অবমুক্ত দশ হাজার টাকা জরিমানা

  • রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় এক পাখি শিকারীর হাত থেকে ৭টি পাখিকে অবমুক্ত করে দেওয়া হয়েছে। এসময় পাখি শিকারের অপরাধে মোঃ নিজাম উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নিজাম উদ্দিন উপজেলার বরমচাল ইউনিয়নের সিঙ্গুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, উপজেলার বরমচাল ইউনিয়নের সিঙ্গুর এলাকায় জাল দিয়ে ফাঁদ পেতে পাখি শিকার করা হচ্ছে এমন খবর পেয়ে শনিবার (৯ সেপ্টেম্বর) বিকালে সেখানে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে অভিযুক্ত শিকারী মোঃ নিজাম উদ্দিন (৪৫) কে দশ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। এরপর শিকারীর কাছ থেকে উদ্ধার হওয়া ৩টি ঘুঘু ও ৪ টি শালিক পাখি স্থানীয় প্রকৃতিতে অবমুক্ত করা হয়। ফাঁদ হিসেবে ব্যবহৃত জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতায় ছিলেন, বন বিভাগের বরমচাল বিটের বিট অফিসার মোঃ হাফিজুর রহমান, স্থানীয় ইউপি সদস্য মোঃ ময়নুল হক ও সাজু মিয়া এবং কুলাউড়া থানা পুলিশের একটি দল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews