কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

  • রবিবার, ১৬ জুন, ২০২৪

এইবেলা কুলাউড়া::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে এক পঞ্চায়েত প্রধানের উপর ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটেছে। প্রকাশ্যে একজন মুরব্বির উপর এমন হামলার ঘটনায় পুরো এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে উঠেছেন। গত বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় জয়চন্ডী ইউনিয়নের পাঁচপীর জালাই এলাকায় এ ঘটনাটি ঘটে। এঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, পাঁচপীর জালাই পঞ্চায়ের প্রধান মুরব্বি হাজী ইরন মিয়ার বাড়ির গাছ থেকে কাঠাল চুরি করে নিয়ে যায় একই এলাকার ছায়াদ আলীর ছেলে রাহি মিয়া। ঘটনাটি জানার পর ইরন মিয়া রাহীর বাড়িতে গিয়ে তার দাদা নজির আলীর কাছে কাঠাল চুরির বিষয়টি অবহিত করে বিচারপ্রার্থী হন। কিন্তু নজির আলী তার নাতীকে শাসন না করে উল্টো ইরন মিয়ার উপর উত্তেজিত হয়ে উঠেন।

এদিকে তার নাতিকে কেন চোর বলা হলো, তা নিয়ে নজির আলী ও তার ছেলেরা মিলে ইরন মিয়ার বাড়িতে উত্তেজিত হয়ে আসেন। চিল্লাছিৎকার শুনে ইরন মিয়ার বাড়িতে উপস্থিত হন একই পঞ্চায়েতের সহকারী মুরব্বি জয়নাল হাজারীসহ আরও কয়েকজন। কিন্তু তাদের সামনেই পঞ্চায়ের প্রধান মুরব্বি হাজী ইরন মিয়ার উপর হামলা শুরু করেন নজির আলী ও তার ছেলে নাতিরা। তাদের হামলায় আহত হন- হাজী ইরন মিয়া, তাঁর স্ত্রী ফজিরুন্নেছা এবং পুত্রবধু নাজমা বেগম। এসময় হামলাকারীরা ফজিরুন্নেছা এবং নাজমা বেগমের গলা ও কানে পরহিত স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় এবং ইরন মিয়ার ঘরে ভাংচুর চালিয়ে ক্ষতিসাধন করে।

এ ঘটনায় পঞ্চায়ের মুরব্বি হাজী ইরন মিয়া বাদি হয়ে, নজির আলী ও তার ছেলে আব্দুল আলী, ছায়াদ আলী, মফিজ আলী, সামাদ আলী, জামিল আলী এবং নাতি রাহী মিয়াকে বিবাদী করে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে জানতে নজির আলীর সাথে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায় নি। নজির আলীর ছেলে ছায়াদ আলীর মোবাইল ফোনে কল দিলে তাও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে পঞ্চায়েতের সহকারী মুরব্বি জয়নাল হাজারী বলেন, তাঁর নিজের চোখের সামনে এই ন্যাক্কারজনক হামলার ঘটনাটি ঘটেছে। হামলাকারীরা এতই বেপরোয়া হয়ে উঠেছিলো, তাদেরকে কিছুতেই শান্ত করা যায়নি। তিনি হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড সদস্য মোঃ মনু মিয়া বলেন, পঞ্চায়েত প্রধানের উপর এমন হামলা সত্যিই দুখজনক। ইরন মুরব্বি এলাকার একজন শান্তিপ্রিয় মানুষ। নজির মিয়া তার ছেলেদের নিয়ে যে ঘটনা ঘটিয়েছেন, তা টোটালি অন্যায় হয়েছে।

কুলাউড়া থানার এএসআই (মামলার তদন্তকারী কর্মকর্তা) মো: নুরু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা (নং-১০, তারিখ-১৬/৬/২৪) রুজু করা হয়েছে। এজাহার নামীয় আসামী সামাদ আলীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক, বাকি আসামীদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews