কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ

কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা

  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
Oplus_131072
এইবেলা, কুলাউড়া  :: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের আমতৈল হযরত শাহ সর্দার মুহাম্মদ(রহঃ) মাহফিল  বাস্তবায়ন কমিটির  উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
শুক্রবার  (২০ সেপ্টেম্বর ) রাতে  হযরত শাহ সর্দার মুহাম্মদ (রহঃ) মাজার মসজিদে এ সংবর্ধনা দেওয়া হয়।
সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মোঃ নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিক্ষক মো. শাহজাহান আলমের  সঞ্চালনায়  স্বাগত বক্তব্য দেন শিক্ষার্থী সাঈদুর রহমান সাঈদ। প্রধান অতিথির বক্তব্য দেন কাদিপুর ইউপি সদস্য  খায়রুল ইসলাম খসরু।
প্রবাসী সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন কাতার প্রবাসী মোঃ আব্দুল হান্নান, চিনু মিয়া, মাছুম আহমদ, কামরুল ইসলাম মনজুর, মিনহাজুল ইসলাম পাবেল, কাতার গমনকারী আমতৈল গ্রামের তরুণ ক্রিকেটার মামুনুর রশীদ প্রমূখ।
বক্তব্য দেন, হযরত শাহ সর্দার মুহাম্মদ(রহঃ) মাহফিল  বাস্তবায়ন কমিটির সদস্য মোঃ সজিব, ইমাদ উদ্দিন, মারজান।
এতে উপস্থিত ছিলেন সজিব,  মজিদ, ফারুক,  মারজান,শাফি,আরিব, সিয়াম, ছানি, সাফওয়ান, নাফিস, মাহদি, তাসিন, সাহাত।
বক্তারা বলেন, দেশের আর্থ-সামাজিক-অর্থনৈতিক মানোন্নয়নে প্রবাসীদের অপরিসীম ভূমিকা রয়েছে । প্রবাসীরা দেশের সম্পদ। দেশের অর্থনীতির যেসব খাত নিয়ে আমরা গর্ব করতে পারি, তার একটি হচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স।  তাদের সর্বোচ্চটুকু দিয়ে যান পরিবার ও দেশকে। এ জন্য বক্তরা প্রবাসীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা  জানান।
আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সংর্বধিত অতিথিরা বলেন, জন্মভূমি, নাড়ির টান কখনো ভুলা যায় না। আজ আমরা গর্বিত আপনাদের পক্ষ থেকে এমন মূল্যায়ন পেয়ে। এ ভালোবাসা কখনো ভুলবো না।
অনুষ্ঠানে  সংবর্ধিতদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দরা।
অনুষ্ঠান শেষে  দোয়া পরিচালনা করেন মিয়াজি বাড়ি পাঞ্জেগানা মসজিদের ইমাম  মাওলানা আব্দুল আহাদ রেনু । #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews