আসন্ন ঈদুল আজহায়ও থাকছে ড. মাহফুজুর রহমানের মৌলিক গান আসন্ন ঈদুল আজহায়ও থাকছে ড. মাহফুজুর রহমানের মৌলিক গান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

আসন্ন ঈদুল আজহায়ও থাকছে ড. মাহফুজুর রহমানের মৌলিক গান

  • শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

এইবেলা, অনলাইন বিনোদন ডেস্ক :: আসন্ন ঈদুল আজহায়ও এটিএন বাংলা টেলিভিশনের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান দর্শকদের গান গেয়ে মাতাবেন একক সংগীতানুষ্ঠানে। গত কয়েক বছর থেকে  টেলিভিশন, বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চ; তাকে এখন নিয়মিতই গাইতে দেখা যায়। বিশেষ করে বছরের দুই ঈদে তার গান নিয়ে প্রচার হয় একক সংগীতানুষ্ঠান। বিগত বছরগুলোর মতো এবারও প্রেম, করোনা, যাপিত জীবনের নানা বিষয় নিয়ে বেশকিছু মৌলিক গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান।

এবারের ঈদুল আজহার দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় তার নাম ঠিক না হওয়া একক সঙ্গীতানুষ্ঠানটি প্রচার হবে বলে জানা গেছে। আরো জানাযায়, দু-একদিনের মধ্যেই এ বিষয়ে বিস্তারিত জানাবে এটিএন বাংলা কর্তৃপক্ষ।

করোনাভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে তার অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা ব্যক্ত করেছে। করোনাভাইরাসের কারণে এবারের অনুষ্ঠানটির শুটিং হয়েছে স্টুডিওতে। তবে গানের সঙ্গে ভিজ্যুয়াল গ্রাফিক্সের মাধ্যমে নানা মনোরম দৃশ্যে দেখা যাবে ড. মাহফুজুর রহমানকে।

মাহফুজুর রহমানের প্রথম গানের অনুষ্ঠান ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। এটি প্রচারিত হয় ২০১৬ সালে। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ এবং একই বছর ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এছাড়া ২০১৮ ও ২০১৯ সালের দুই ঈদেও মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান এটিএন বাংলায় প্রচারিত হয়।

সর্বশেষ গত রোজার ঈদে ‘হিমেল হাওয়ায় ছুঁয়ে যায় আমায়’ শিরোনামের অনুষ্ঠানে গান করেন ড. মাহফুজুর রহমান।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews