অক্টোবর ৩, ২০১৬
Home » আন্তর্জাতিক » যুক্তরাজ্য যুব সংহতির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি ১৯১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

যুক্তরাজ্য যুব সংহতির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি ১৯১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

সাবেক ছাত্রনেতা ও যুক্তরাজ্য জাতীয় যুব সংহতির আহ্বায়ক এস এম কবির আলী সদস্য নির্বাচিত

এইবেলা, যুক্তরাজ্য, ০৩ অক্টোবর :: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ গঠনতন্ত্রের ২০-১ এর (ক) ধারায় প্রদত্ত ক্ষমতাবলে গত ২৮ সেপ্টেম্বরআলমগীর সিকদার লোটন’কে আহ্বায়ক এবং ফকরুল আহসান শাহজাদাকে’কে সদস সচিব করে জাতীয় যুব সংহতির ১৯১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করেছেন। উক্ত কমিটিতে সদস্য হিসাবে মনোনীত করা হয়েছে সাবেক ছাত্র নেতা যুক্তরাজ্য জাতীয় যুব সংহতির আহ্বায়ক এস এম কবির আলী ।

উল্লেখ্য যে এস এম কবির আলী দেশে থাকতে ও জাতীয় পার্টির জাতীয় ছাত্র সমাজের রাজনীতিতে জড়িত ছিলেন। যুক্তরাজ্যে এসে ও জাতীয় ছাত্র সমাজ যুক্তরাজ্য প্রতিস্টতা আহ্বায়ক কমিটিতে ছিলেন । এরপর দীর্ঘ দিন ধরে যুক্তরাজ্য জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত এবং কয়েক মাসে আগে কেন্দ্র থেকে এস এম কবির আলীকে আহ্বায়ক করে ইউকে একটি আহ্বায়ক কমিটি গটন করা হয় । এস এম কবির আলীর নেতৃতে যুক্তরাজ্যে জাতীয় যুব সংহতি একটি শক্তিশালী অবস্থানে চলে আসে । যুক্তরাজ্য জাতীয় পার্টিতে ও আলোড়ন তুলেন তাহার কর্মের মাধ্যমে। এস এম কবির আলীকে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায়।

যুক্তরাজ্য জাতীয় পার্টির নেতৃবৃন্দ নয় বছরের সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু এইচ এম এরশাদ ও মহাসচিব রুহুল আমিন হাওলাদার এবং জাতীয় যুব সংহতির আহ্বায়ক সাবেক ছাত্রনেতা জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলমগীর সিকদার লোটন ও সদস্য সচিব সাবেক ছাত্রনেতা জাতীয় পার্টির সাঙ্গটনিক সম্পাদক ফকরুল আহসান শাহজাদাকে ধন্যবাদ এবং অভিনন্দন জানান ।

যুক্তরাজ্য জাতীয় পার্টির নেতৃবৃন্দ বলেন, কবির আলী তার কাজের মাধ্যমে ইতিমধ্যে প্রমান করেছে সে একজন সত্যিকারের এরশাদ সৈনিক এবং সে তার কর্ম দক্ষতা দিয়ে কেন্দ্রীয় কমিটিতে স্থান করে নিয়েছে । আমরা আশা করি কেন্দ্রীয় কমিটি তাকে যে মূল্যায়ন করেছেন।এতে পার্টির জন্য সে  শক্তিশালী ভুমিকা রাখবে এবং সে তার কাজের মাধ্যমে প্রমান করবে বলে আমরা বিশ্বাস করি ।#