- জাতীয়, ব্রেকিং নিউজ, লাইফ স্টাইল, স্লাইডার

যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার গৃহবধূর মানবেতর জীবন যাপন

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ), ০৭ জুন :: নওগাঁর আত্রাইয়ে স্বামী কর্তৃক যৌতুকের দাবিতে নির্যাতনের শিকার হয়ে দু’টি সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছে এক গৃহবধূ। গৃহবধূ ওই স্বামীর বিরুদ্ধে আত্রাই থানায় মামলা করায় তাকে অব্যাহত হুমকি দিতে থাকে স্বামীপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে উপজেলার নৈদিঘী গ্রামে।

আত্রাই থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার বৈঠাখালী গ্রামের জাহাঙ্গীর আলমের কন্যা স্বপ্না সুলতানা সুমির বিয়ে হয় একই উপজেলার নৈদিঘী গ্রামের আজিমুদ্দীনের ছেলে ছাইফুল ইসলামের সাথে। বিয়ের পর তাদের ঔরসে একটি ছেলে ও একটি মেয়ে জন্ম লাভ করে। সম্প্রতি সাইফুল যৌতুকের দাবিতে স্বপ্না সুলতানা সুমির উপর নির্যাতন চালাতে থাকে। বিষয়টি জানতে পেরে সুমির পিতা ৩ লাখ টাকা যৌতুক পরিশোধ করলেও সে আরও যৌতুকের দাবিতে স্ত্রী সুমির উপর নির্যাতন চালাতে থাকে।

এ ব্যাপারে সুমি বাদি হয়ে সাইফুলসহ ৪জনকে আসামী করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করলে মামলাটি উঠিয়ে নেয়ার জন্য তাকে হুমকি দেয়। এ ব্যাপারেও সুমি আত্রাই থানায় একটি জিডি করেন।

আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, মামলার তদন্ত প্রতিবেদন  আদালতে পাঠানো হয়েছে। আসামীও একজন গ্রেফতার হয়েছে। অন্য আসামীরা জামিনে রয়েছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *